Alexa

বড় পর্দায় অর্চিতা স্পর্শিয়া

বড় পর্দায় অর্চিতা স্পর্শিয়া

ছবি: সংগৃহীত

ছোট পর্দায় অর্চিতা স্পর্শিয়া বেশ জনপ্রিয়। সেই জনপ্রিয়তার ধারাবাহিকতায় এবার তাকে নিয়ে গেল বড় পর্দায়। খুব শীঘ্রই স্পর্শিয়াকে দেখা যাবে বড় পর্দার ‘কাঠবিড়ালী’ নামের একটি চলচ্চিত্রে। তার অভিনীত এটিই প্রথম ছবি।

নিয়ামুল মুক্তা পরিচালিত ‘কাঠবিড়ালী’ ছবিটির শুটিং শুরু হয় ২০১৭ সালের মার্চ মাসে। দীর্ঘ ২ বছর যাবৎ ছবিটির ব্যাপারে পরিচালক কোন খবর প্রকাশ না করলেও এ বছরের মাঝামাঝিতে ছবিটি মুক্তি পাবে বলে জানান পরিচালক।

ছবিটি প্রসঙ্গে তিনি জানান, ‘ইতোমধ্যে ‘কাঠবিড়ালীর’র শুটিং সম্পন্ন হয়েছে। এখন চলছে ডাবিংয়ের কাজ। পাশাপাশি চলচ্চিত্রের লোগো ও কিছু ছবি প্রকাশ করা হয়েছে। প্রচারণার জন্য ‘কাঠবিড়ালী’র ফেসবুকেও পেজ ওপেন করা হয়েছে। এখন থেকে প্রতি শুক্রবার ফেসবুক পেজে প্রচারণার অংশ হিসেবে সিনেমার কিছু না কিছু অংশ প্রকাশ করা হবে।’

এদিকে ছবিটির মূল আকর্ষণ স্পর্শিয়া জানান, ‘দীর্ঘ দুই বছর যাবৎ ছবিটি লালন করেছি। এটা আমাদের সবার ছবি। এর গল্প, দৃশ্যায়ন ও সবার অভিনয় সব কিছুই দর্শকদের অন্য রকম অনুভূতি দেবে বলে আশা করি। বড় পর্দায় এটি নিয়ামুল মুক্তা ভাইয়ের প্রথম নির্মাণ। বড় পর্দায় আমারও প্রথম কাজ করা। ছবিটি নিয়ে আমাদের পুরো টিমের অনেক আশা।’

নিয়ামুল মুক্তার গল্পে "কাঠবিড়ালী"র চিত্রনাট্য করেছেন তাসনিমুল তাজ। চিত্রগ্রাহক আদিত্য মনিরের ক্যামেরায় দারুণভাবে ছবিটির দৃশ্যায়ন হয়েছে। নিয়ামুল মুক্তার প্রযোজনা সংস্থা ‘চিলেকোঠা ফিল্মস’ এর ব্যানারে নির্মিত ‘কাঠবিড়ালী’ এ বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পাবে।

কাঠবিড়ালী’ তে স্পর্শিয়ার বিপরীতে দেখা যাবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের শিক্ষার্থী আসাদুজ্জামান আবীরকে।

ছবিতে আরও অভিনয় করেছেন সাইদ জামান শাওন, শাহরিয়ার ফেরদৌস সজিব, শিল্পী সরকার অপু, হিন্দোল রায় এ কে আজাদ সেতু, তানজিনা রহমান সহ অনেকে।

আপনার মতামত লিখুন :