Alexa
independent day 2019

হায়ারে খেলতে গিয়েছিলেন ড. কামাল- তথ্যমন্ত্রী

হায়ারে খেলতে গিয়েছিলেন ড. কামাল- তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ড. কামাল হোসেন বিএনপির হয়ে হায়ারে খেলতে গিয়েছিলেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ডা. হাছান মাহমুদ। তিনি বলেন, নির্বাচনে হেরে বিএনপির কয়েকজন নেতা পাগল হয়ে গেছেন, তাদের চিকিৎসার প্রয়োজন।

শনিবার (১২ জানুয়ারি) সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কতৃক আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু যখন দেশে ফিরেছিলেন, তখন জনতার হয়ে ফিরেছিলেন এবং এই যুদ্ধবিধ্বস্ত দেশের হাল তুলে নিয়েছিলেন এবং কিছুদিনের মধ্যে এই দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ৭.৪ শতাংশে নিয়ে গিয়েছিলেন যা আমরা গত ৪৭ বছর পর আবার শেখ হাসিনার নেতৃত্বে  অর্জন করেছি। আমি বলতে চাই, বাংলাদেশের যে উন্নয়ন হচ্ছে তা বিশ্বের বিভিন্ন দেশ রোল মডেল হিসেবে নিয়েছে।  আশা করি, বাংলাদেশের এই উন্নতির ধারা বজায় থাকবে।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, প্রবীণ অভিনেতা এটিএম শামসুজ্জামান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সারাহ বেগম কবরী, আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রোকেয়া প্রাচী, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গায়ক রফিকুল আলম, নায়ক এসডি রুবেল, অভিনেত্রী অরুনা প্রমুখ।

আলোচনা সভা শেষে তথ্যমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

রাজনীতি এর আরও খবর