রংপুরে দুই বাসের সংঘর্ষে নারীসহ নিহত ২

রংপুরে দুই বাস সংঘর্ষ-ছবি: বার্তা২৪।

মুখোমুখি দুই বাস সংঘর্ষে ৮ জন নিহতের ঘটনার ১৩ দিনের মাথায় আবারো রংপুরে বাস দুর্ঘটনায় নারীসহ ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছে অন্তত ১৫ জন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দুপুর সোয়া বারোটার দিকে নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনাল মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম পরিচয় এখনো জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দিনাজপুরের এমকে পরিবহনের (রংপুর-জ ০৪-০০৩১) চালক বদরগঞ্জ রোড থেকে বের হয়ে পীরগঞ্জ ভেন্ডাবাড়ি দিয়ে নবাবগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে টার্মিনাল মোড়ে গাড়িটি ঘুরিয়ে নেয়। এসময় বেপরোয়া গতিতে আসা গাইবান্ধাগামী মায়ের আশির্বাদ পরিবহন (ঢাকা মেট্রো- জ ১৪-১০৮৬) নিয়ন্ত্রণ হারিয়ে এমকে পরিবহনকে ধাক্কা দেয়। মুহূর্তেই এমকে পরিবহন গাড়িটি দুমড়ে মুচড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে এক বৃদ্ধ ও এক নারী মারা যায়। আহত হয় অন্তত ১৫ জন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Sep/14/1536914234467.jpg

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে এমকে পরিবহনের ভিতর থেকে নিহতের মরদেহ ও আহত যাত্রীদের উদ্ধার করেন। পরে আহতদের অ্যাম্বুলেন্সে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

ঘটনাস্থল পরিদর্শন করেন রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) আবু মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) সাইফুর রহমান সাইফসহ কোতয়ালী থানা পুলিশের কর্মকর্তারা। দুর্ঘটনাকে কেন্দ্র সড়কে বিশৃঙ্খলা ঠেকাতে সেখানে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন জানান, বাসে বাসে সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে ২ জন নিহত হয়েছে। আহতদের রমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। তবে বাস দুটি পুলিশ জব্দ করেছে।

জাতীয় এর আরও খবর