আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেয়া হয় ৩ যুবককে

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিহত তিন যুবককে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে তুলে নেওয়া হয়। নারায়ণগঞ্জের ফেরিঘাট এলাকা থেকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যের পরিচয়  দিয়ে তাদের বাস থেকে নামিয়ে নেওয়া হয়। নিহত এই তিন যুবক হলেন সোহাগ, শিমুল ও বাবুল।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বার্তা২৪.কমকে বলেন, এই তিন যুবক, ৩ দিন আগে ব্যবসার কাজে ঝিনাইদহ গিয়েছিলেন। আসার পথে ফেরিঘাট এলাকা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তাদের বাস থেকে নামিয়ে নেওয়া হয়। তারা গার্মেন্টসে ঝুটের ব্যবসা করতেন। তাদের ৩ জনের, ২ জনের বাসা রাজধানীর মহাখালীতে,  এক জনের ঝিনাইদহে। 

ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির বলেন, সুরতহাল করতে গিয়ে আমার যেটা মনে হয়েছে খুব কাছে থেকে তাদের গুলি করা হয়েছে। তাদের তিনজনের একজনের পকেটে ৬৫ পিস ইয়াবাও পাওয়া গেছে। একটু আগে লাশগুলো নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে রূপগঞ্জে থানা সূত্রে জানা যায়, গত রাতে রূপগঞ্জ থানা কর্তৃক বা সংশ্লিষ্ট এলাকায় যেসব আইনশৃঙ্খলা বাহিনী আছে তারা কোন মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন নি।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রূপগঞ্জ উপজেলায় আলমপুরের ১১ নম্বর ব্রিজের পাশে তিন যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওই এলাকা থেকে তিন যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। নিহত এই যুবকদের পরনে প্যান্ট, শার্ট ও গেঞ্জি ছিল।

জাতীয় এর আরও খবর

মিরপুরে গাঁজাসহ আটক ২

রাজধানীর মিরপুরের কালশি বস্তিতে মাদকদ্রব্য ও মাদক ব্যবসায়ীদের সন্ধানে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ অভিযান ২ কেজি গ...

১০ জেলায় ডিসি পদে রদবদল

১০ জেলায় ডিসি পদে রদবদল করেছে সরকার। রোববার (২৩ সেপ্টেস্বর) নতুন ডিসি নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন ম...