Alexa

হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৪০

হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৪০

ছবি: বার্তা২৪

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার আলমপুরে রাস্তা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ৪০ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে বাড়িঘর ভাঙচুরের ঘটনাও ঘটেছে। এ ঘটনায় আটজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১২ জানুয়ারি) সন্ধ্যা ৭টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের পাশ্ববর্তী একটি সরকারি পুকুর দীর্ঘদিন ধরে পরিত্যক্ত অবস্থা রয়েছে। ফলে ওই পুকুরের চারপাশে পাড় ভেঙে গেছে। সম্প্রতি পুকুরের পাড় দিয়ে একটি রাস্তা করতে চান ওই গ্রামের কুদ্দুস মিয়া ও তার লোকজন। এতে বাধা দেন একই গ্রামের এখলাছ মিয়া ও তার লোকজন। এ নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

পরে শনিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় এ নিয়ে দু’পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের নারীসহ অন্তত ৪০ জন আহত হন। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে।

এদিকে গ্রেফতার আতঙ্কে আহতরা হবিগঞ্জ সদর আধুনীক হাসপাতালে ভর্তি হয়নি। তারা বিভিন্ন প্রাইভেট হাসপাতালে ভর্তি ও চিকিৎসা নিয়েছে। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় রিপন মিয়াকে (৩০) সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় ৮ জনকে আটক করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

জেলা এর আরও খবর