Alexa

শনিবার রাতে দেশে ফিরছে ক্রিকেট দল

শনিবার রাতে দেশে ফিরছে ক্রিকেট দল

বাংলাদেশ ক্রিকেট দল, ছবি: সংগৃহীত

হঠাৎ করে আন্তর্জাতিক ফ্লাইটের এতোগুলো বিমান টিকিট যোগাড় করাটাই ছিলো সমস্যার বিষয়। সেই সমস্যা দুর হয়েছে। টিকিট পাওয়া গেছে। নিউজিল্যান্ড থেকে বাংলাদেশ ক্রিকেট দল শনিবার রাতে ঢাকা পৌঁছাবে।

ক্রাইস্টচার্চ থেকে বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট এই তথ্য নিশ্চিত করেন। খালেদ মাসুদ জানান, নিউজিল্যান্ড সময় দুপুর ১২টায় বাংলাদেশ দল ক্রাইস্টচার্চ থেকে বিমানে উঠবে। ফ্লাইটের সময় নিয়ে কোন জটিলতা না থাকলে বাংলাদেশ দল শনিবার রাত ১০টা ৪০ মিনিটে ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করবে।

পুরো দলের খেলোয়াড়দের একই ফ্লাইটে আনার চেষ্টা করা হচ্ছে বলেও জানান বাংলাদেশ দলের ম্যানেজার।

ক্রাইস্টচার্চে ভয়াবহ সন্ত্রাসী হামলার প্রেক্ষিতে সিরিজের শেষ টেস্ট ম্যাচ বাতিল করা হয়েছে। শুক্রবার দুপুরে এই সন্ত্রাসী হামলা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন মসজিদে নামাজ পড়তে যাওয়া বাংলাদেশের কয়েকজন ক্রিকেটার। কোনমতে তারা দৌড়ে মসজিদ চত্বর থেকে মাঠে ফিরে আসেন। পরে সেখান থেকে হোটেলে নেয়া হয় তাদের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে। শুক্রবার বাকিটা সময়ের পুরোটাই হোটেলে কাটান ক্রিকেটাররা। ক্রাইস্টচার্চের নভোটেল হোটেলে নিরাপত্তা বেষ্টনী বাড়ানো হয়।

এই সন্ত্রাসী হামলা পুরো ক্রিকেট দল আতঙ্কিত এবং মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়ে। সিরিজের শেষ টেস্ট বাতিল ঘোষণার পর বাংলাদেশ দলকে দ্রুততম সময়ে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চালায় বিসিবি।

ভয়াবহ এই সন্ত্রাসী হামলা থেকে রক্ষা পাওয়া বাংলাদেশের সব ক্রিকেটাররা নিরাপদে রয়েছেন। তবে সর্বশেষ তথ্য অনুযায়ী এই হামলায় ৪৯ জন মানুষ মারা গেছেন। যার মধ্যে তিন বাংলাদেশি নাগরিকও রয়েছেন।

আপনার মতামত লিখুন :