Alexa

অনশন ভাঙলেন ডাকসুর পুন:নির্বাচন দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা

অনশন ভাঙলেন ডাকসুর পুন:নির্বাচন দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা

অনশন ভাঙলেন ডাকসুর পুন:নির্বাচন দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা

ডাকসুর পুনঃনির্বাচনের দাবিতে অনশনরত শিক্ষার্থীরা তিন দিন পর তাদের অনশন ভেঙেছেন।

শুক্রবার (১৫মার্চ) রাত সাড়ে ১১টার দিকে ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর, জিএস গোলাম রাব্বানী ও এজিএস হোসাইন সাদ্দাম হোসাইন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক একেএম গোলাম রব্বানী ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক এএসএম মাকসুদ কামাল টিএসসির রাজু ভাস্কর্যে এসে তাদের অনশন ভাঙন।

ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড.এ এসএম মাকসুদ কামাল বার্তা২৪.কমকে বলেন, লাচ্ছি ও পানি খাওয়ানোর মধ্য দিয়ে তারা অনশন শেষ করেছে।

তিনি বলেন, তাদের অভিযোগগুলো আমরা আমলে নিয়েছি ভবিষ্যতে যাতে আরো স্বচ্ছ নির্বাচন দেওয়া যায়। সেই বিষয়টা নিয়ে আমরা ভাবছি। সোমবার এই অনশনকারীদের নিয়ে প্রশাসনের সঙ্গে একটা বৈঠক হবে। বৈঠকে আমরা অভিযোগগুলো আরও শুনবো। আমরা তাদেরকে বলেছি, নির্বাচন আরো কিভাবে সুন্দর করা যায়। ।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডাকসুর জিএস সাদ্দাম হোসাইন বলেন, অনশনকারীরা দায়িত্বশীল আচরণ করে অনশন ভেঙেছেন। আমাদের সবার প্রত্যাশিত ডাকসু নির্বাচন সফলভাবে সম্পন্ন হয়েছে। এবং আগামীতে কিভাবে আরো সুন্দর নির্বাচন দেওয়া যায়। সে অনুযায়ী তাদের পরামর্শ নেওয়া হবে- এমন আশ্বাসে তারা অনশন ভেঙেছে বলেও জানান তিনি

পপুলেশন সায়েন্সেস বিভাগের ছাত্র মো. মাঈন উদ্দিন বার্তা২৪.কমকে বলেন, দাবির প্রেক্ষিতে আমাদের সঙ্গে সোমবার বসবেন বিশ্ববিদ্যালয়ের প্রশাসন। এই আশ্বাসে অনশন ভেঙেছি। তবে দাবি না মানলে আমরা আবারও অনশন কর্মসূচিতে আসবো।

আপনার মতামত লিখুন :