Alexa
independent day 2019

ডাকসু: গণভবনে যাচ্ছেন নবনির্বাচিতরা

ডাকসু: গণভবনে যাচ্ছেন নবনির্বাচিতরা

(বাম থেকে) নুরুল হক নুর, গোলাম রাব্বানী ও সাদ্দাম হোসাইন/ ছবি: সংগৃহীত

ঢাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নবনির্বাচিত সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরসহ নির্বাচিত সকল ডাকসু নেতৃবৃন্দ শনিবার গণভবনে যাবেন।

শনিবার (১৬ মার্চ) বিকাল চারটায় ডাকসু'র জয়ী প্রতিনিধিদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ করার কথা রয়েছে বলে প্রধানমন্ত্রীর প্রেস উইং জানিয়েছেন।

নুরের সঙ্গে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ প্যানেল থেকে নির্বাচিত সমাজসেবা সম্পাদক আকতার হোসেনও যাবেন। এছাড়া ডাকসু'র সাধারণ সম্পাদক (জিএস) গোলাম রাব্বানী ও সহ সাধারণ সম্পাদক (এজিএস) সাদ্দাম হোসাইনসহ ডাকসু'র নবনির্বাচিত সকল নেতৃবৃন্দ শনিবার গণভবনে যাবেন। ডাকসু নির্বাচনে ভিপি এবং সমাজসেবা সম্পাদক ছাড়া বাকি ২৩টি পদেই ছাত্রলীগের নেতৃবৃন্দ নির্বাচিত হয়েছেন। 

গণভবনে যাওয়া প্রসঙ্গে নুরের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করেন। গণভবনে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

তিনি বলেন, 'প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে আমরা সবাই যাব। ডাকসু ও হল সংসদে জয়ীদের সবাইকে তিনি ডেকেছেন। তিনি আমাদের সবারই প্রধানমন্ত্রী।'

ডাকসুর জিএস ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী জানান, ডাকসু ও হল সংসদে ছাত্রলীগের প্যানেল থেকে যারা জয়ী হয়েছেন, তাদের সবাই গণভবনে যাবেন।

গত বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর একজন বিশেষ সহকারী ডাকসু ও হল সংসদের নির্বাচিত নেতৃবৃন্দকে ফোনে আমন্ত্রণ জানিয়েছেন বলে জানা যায়।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর সঙ্গে ডাকসু‘র নির্বাচিত প্রতিনিধিদের সাক্ষাৎ শনিবার

ক্যাম্পাস এর আরও খবর