১ দিনে আ’লীগের ১৭০০ মনোনয়ন ফরম বিক্রি

আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি চলছে /ছবি: বার্তা২৪

২৩ ডিসেম্বর জাতীয় নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির প্রথদিন এক হাজার ৭০০টি ফরম বিক্রি করা হয়েছে বলে জানিয়েছেন দলটির দফতার সম্পাদক আব্দুস সোবহান গোলাপ।

গোলাপ বলেন, আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী দুইটি ফরম কিনিছেন। এর মধ্যে একটি গোপালগঞ্জ-৩ আসনের আর একটি রংপুর-পীরগঞ্জ । আগামী ১১ নভেম্বর আওয়ামী  লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের বৈঠকে সিদ্ধান্ত হবে কবে মনোনয়নপত্র জমা হবে।’

জানা যায়, বিক্রয় করা ফরমগুলোর মধ্যে ঢাকা এলাকার ৬৯৩টি, খুলনা ১৮১, ময়মনসিংহ ১৬১, রাজশাহী ১৭৬, রংপুর ১২০, সিলেট ৭২ ও বরিশাল ১৫১টি ফরম বিক্রি হয়।

মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিন বিভিন্ন জেলা থেকে আগত নেতা-কর্মীদের কথা চিন্তা করে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে দ্বিতীয় দফায় মনোনয়পত্র বিক্রি শুরু হয়। পরে সন্ধ্যা সোয়া ৭টা পর্যন্ত চলে ফরম বিক্রি।

এর আগে সকাল ১০টা থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু হয়। মাঝে সাড়ে ১২টা থেকে বিকেল তিনটা পযর্ন্ত জুম্মার নামাজ ও মধ্যাহ্ন ভোজের বিরতি ছিল।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনারটি নিশ্চিত, স্পিকার কোথায় নির্বাচন করবেন নিশ্চিত না।’

নির্বাচন এর আরও খবর