কারিনাপুত্রকে টেক্কা দিতে প্রস্তুত শহিদপুত্র

জেইন ও তৈমুর আলি খান

বিনোদন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেতা শহিদ কাপুর। গত আগস্টে দ্বিতীয় সন্তানের বাবা হওয়ার সুখবর ভক্তদের দিয়েছিলেন তিনি। কিন্তু সেসময় ছেলের কোনো ছবি শেয়ার করেননি ‘হায়দার’খ্যাত এই তারকা। এবার ছেলে জেইনের ছবি প্রকাশ্যে আনলেন শহিদপত্নি মীরা রাজপুত।

শুক্রবার (৯ নভেম্বর) ইনস্টাগ্রামে ছেলের একটি ছবি শেয়ার করেছেন মীরা। যেখানে দেখা যাচ্ছে- মেরুন রঙা পাঞ্জাবী পরে রয়েছে জেইন। ছবিটির ক্যাপশনে লেখা হয়েছে- ‘হ্যালো ওয়ার্ল্ড’। এতে লাইক পড়েছে সাড়ে তিন লাখের বেশি। রীতিমতো ভাইরাল হয়ে গেছে ছবিটি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Nov/10/1541831879073.jpg

জন্মের পর থেকেই রীতিমতো সেলিব্রিটি হয়ে উঠেছে সাইফ আলি খান ও কারিনা কাপুরের পুত্র তৈমুর আলি খান। তার ভক্তের সংখ্যাও দিনে দিনে বেড়েই চলেছে। তৈমুরের নানা কীর্তি দেখার অপেক্ষায় থাকে নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় তার কোনও ছবি বা ভিডিও পোস্ট হতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এবার যেন তাকে টেক্কা দিতে প্রস্তুত কারিনারই প্রাক্তন প্রেমিক শাহিদপুত্র। এমনটাই মনে করছেন অনেকে।

২০১৫ সালে দিল্লির মেয়ে মীরা রাজপুতের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শাহিদ। ২০১৬ সালে তাদের কোল আলো করে আসে মেয়ে মিশা কাপুর। আর গত ৫ আগস্ট জন্ম নেয় ছেলে জেইন। স্বাভাবিকভাবেই সাংসারিক জীবনটা ভালই কাটছে বলিউড অভিনেতার।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Nov/10/1541831898869.jpg

বিনোদন এর আরও খবর

মৌসুমীকে নিয়ে ট্রল

সম্প্রতি সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের হয়ে মনোনয়নপত্র কিনেছেন অভিনেত্রী মৌসুমী। অভিনয় থেকে হঠাৎ করে রাজনীতিত...