ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

ছবি: বার্তা২৪

বরিশালের বাবুগঞ্জে উপজেলায় কয়লা বোঝাই ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় তিনজন নিহত হয়েছে। এছাড়াও আরো ৫ জন আহত হয়েছে বলে জানা গেছে।

শনিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার ক্ষুদ্রকাঠী এলাকার বরিশাল-মীরগঞ্জ সড়কে এ ঘটনা ঘটে।  বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি )  আবদুর রহমান মুকুল। 

তিনি জানান,  ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় তিনজন নিহত হয়েছে। নিহতরা হলেন,  অটোরিকশার চালক রাহাত (১৮),  রুপম (৩০) এবং  পারভেজ। এছাড়াও ঘটনাস্থল থেকে  ট্রাক ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে।  এদিকে ওই ঘটনার পর বাবুগঞ্জ-মীরগঞ্জ সড়কে প্রায় আধাঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিলো।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যা সোয়া ৬টার দিকে বাবুগঞ্জ স্ট্রিল ব্রিজ থেকে একটি অটোরিকশা ৮ জন যাত্রী নিয়ে রহমতপুর স্টেশনের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত থেকে আসা কয়লা বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাটি দুমড়ে ’মুচড়ে যায়।

এ সময় অটোরিকশা থাকা ৮ জন যাত্রীই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক ওই তিনজনকে মৃত ঘোষণা করে। 

বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে  তাজুল (৪০) সাইদুল (৩০) সুমন (১৮) ছাড়া বাকিদের নাম পাওয়া যায়নি।

শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাহাবুবুর রহমান জানান, দুর্ঘটনায় যারা আহত হয়েছেন তাদের সবার অবস্থাই আশংকাজনক।

এদিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে  ঘটনাস্থল পরিদর্শন করেন বরিশাল-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতান ।

 

জাতীয় এর আরও খবর