দারাজে সবচেয়ে বড় সেল শুরু ১১ নভেম্বর

গালা নাইটে ফ্যাশান শো

১১ নভেম্বর রোববার দিবাগত রাত থেকে বিশ্বের সাথে তাল মিলিয়ে সবচেয়ে বড় অনলাইন মেলা শুরু হতে যাচ্ছে। যেখানে গ্রাহকরা ৮৩ শতাংশ পর্যন্ত ছাড়ে বিভিন্ন পণ্য কিনতে পারবেন। এমনি থাকবে ১১ টাকায় স্মার্টফোন পর্যন্ত।

জাঁকজমকপূর্ণ ‘ইলেভেন ইলেভেন’ গালা নাইটে এ ঘোষণা  দেন দারাজের ব্যবস্থাপনা পরিচালক  সৈয়দ মুস্তাহিদুল হক। এছাড়াও অনুষ্ঠানে দেখানো হয়েছে নানা কম্বো ডিলসহ ১১ নভেম্বর পাওয়া যাবে এমন সব প্যাকেজ

শনিবার( ১০ নভেম্বর) রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে এই গালা নাইট আয়োজন করা হয়।

গালা নাইট উপলক্ষে আয়োজনটি উৎসব মুখর করে তুলতে আয়োজন করা হয়েছিলো ট্রন ড্যান্স, ফ্যাশান শো এবং কনসার্ট যেখানে পারফর্ম করেছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী জেমস ও কনা এবং দর্শক মাতানো ব্যান্ড নেমেসিস ও চিরকুট। পুরো অনুষ্ঠান জুড়ে একাধিক কুইজ প্রতিযোগিতার আয়োজন করে দারাজ। এর মধ্যে টেলিভিশন থেকে কিউআর কোড স্ক্যান করে সর্বপ্রথম ৪০ ইঞ্চি স্যামসাং স্মার্ট টিভি জিতে নেন মিস সাফিনা। এছাড়াও অন্যান্য দর্শকরাও স্মার্টফোন সহ আরো নানা উপহার পান।

এছাড়াও রাত বারোটা থেকে যে অফারগুলো পাওয়া যাবে তার বিভিন্ন প্রেজেন্টেশন দেখানো হয়।

গালা নাইট উপলক্ষে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মুস্তাহিদুল হক বলেন, বাংলাদেশের মানুষকে বিশ্বের সবচেয়ে বড় সেল ডে উপহার দিতে পেরে আমরা গর্বিত এবং তা স্মরণীয় করে রাখতেই আমাদের এই আয়োজন।

এই ক্যাম্পেইনে ৮৩% পর্যন্ত ছাড়ে নানা পন্য পাওয়া যাবে উল্লেখ করে  অফারগুলো পেতে তিনি রাত ১১ নভেম্বর রাত ১২ টার মধ্যে উইশলিস্ট এ গ্রাহকদের পছন্দের পণ্য গুলো বেছে রাখতে বলেন।

এছাড়াও দারাজ গ্রুপের ডিরেক্টর জনাথন ডর,তার বক্তব্যে বলেন বাংলাদেশে  অনলাইনে প্রায় চল্লিশ মিলিয়ন এর অধিক গ্রাহক সর্বদা শপিং করে থাকেন। সেই অসাধারন মার্কেটে পন্য সরবরাহ করতে দারাজ বাংলাদেশে বিনিয়োগ করে। আজকে আমি গর্ব করে বলতে পারি আমাদের সেবায় গ্রাহকরা অনেক খুশি আমাদের সারা দেশে ১০০০ এরও অধিক কর্মী আছে যারা নিরলস ভাবে আমাদের গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানটির মুভিং পার্টনার হিসাবে ‘পাঠাও’ , h20 পার্টনার হিসাবে ‘প্রাণ’ , ফুটওয়্যার পার্টনার ‘অ্যাপেক্স’ এবং সফট ড্রিনক্স পার্টনার হিসাবে ছিলো ‘অরেঞ্জি’। এছাড়াও ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের পেমেন্ট পার্টনার হিসেবে আছে বিকাশ, সিটি ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক , এনসিসি ব্যাংক, ব্যাংক এশিয়া , মিউচুয়াল ট্রাস্ট্র ব্যাংক এবং ইউসিবি।

টেক এর আরও খবর