ইশা আম্বানির বিয়েতে গাইবেন বিয়ন্সে

ইশা আম্বানি ও বিয়ন্সে

ইশা আম্বানি। ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানি ও নিতা আম্বানি দম্পতির একমাত্র মেয়ে তিনি। আগামী ১২ ডিসেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ইশা-আনন্দ। ভারতের উদয়পুরে হবে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা। আর সেখানেই নাকি গাইবেন মার্কিন সংগীতশিল্পী বিয়ন্সে। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছেন ভারতীয় ও পশ্চিমা সংবাদ মাধ্যমগুলো।

এ প্রসঙ্গে আম্বানি পরিবারের একটি ঘনিষ্ঠসূত্র জানান, ‘বিয়ন্সের অন্ধ ভক্ত ইশা। তাই বিয়ন্সেকে মেয়ের বিয়েতে গান গাওয়ার জন্য আমন্ত্রণ জানাবেন মুকেশ। বিয়ের অনুষ্ঠানে বিয়ন্সে গান গাইবেন, এমন খবরে খুশিতে আটখানা হবু দম্পতি ঈশা-আনন্দ। তাদের বিয়ের অনুষ্ঠানে আরও অংশ নেবেন নেতা-মন্ত্রী-শিল্পপতি-হলিউড- বলিউডের প্রথম সারির তারকারা।’

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/08/1544257587560.jpg
ইশা আম্বানি

 

এখানেই শেষ নয়, অতিথিদের তালিকাতে নাকি রাখা হয়েছে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন ও তার হিলারি ক্লিনটনকেও।

বিয়ের আগে রাজপুত নগরে বসবে ইশার ‘প্রি-ওয়েডিং’ অনুষ্ঠানের আসর। সেই উপলক্ষে সাজো সাজো রব মহারানা প্রতাপ বিমানবন্দর চত্বরে। অতিথিদের থাকার জন্য উদয়পুরের সব ক’টি পাঁচতারা হোটেল বুকিং করে নিয়েছেন মুকেশ। বিমানবন্দরে প্রাইভেট বিমান থেকে নামার পর থেকেই অতিথিদের যাতে কোনও অসুবিধা না হয় তার সব ব্যবস্থা করা আছে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/08/1544257630363.jpg
আনন্দ ও আশা আম্বানি

 

শোনা যাচ্ছে, অতিথিদের প্রত্যেকের পরিবার পিছু একাধিক বিলাসবহুল গাড়ির ব্যবস্থা করেছেন রিলায়েন্স কর্ণধার মুকেশ আম্বানি। পোর্শে, মার্সিডিজ, জাগ্যুয়ার, অডি, বিএমডব্লিউ’র মতো পাঁচ হাজার হাই প্রোফাইল গাড়ি মহারানা প্রতাপ বিমানবন্দরের বাইরে রাখা হবে। অতিথিদের আগে থেকেই তাদের জন্য বরাদ্দ রাখা গাড়ির নম্বর পাঠিয়ে দিয়েছে ইশার প্রাক বিবাহের অনুষ্ঠানের ইভেন্ট কর্তারা।

৩৩ বছর বয়সী আনন্দ মহারাষ্ট্রের মহাবালেশ্বরের একটি মন্দিরে ২৬ বছর বয়সী ইশার কাছে ভালোবাসার প্রস্তাব দিয়েছিলেন। পরে তিনি ইশাকে বিয়ের প্রস্তাবও দেন। তাতে রাজিও হয়ে যান মুকেশকন্যা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/08/1544257681257.jpg

গত ২২ সেপ্টেম্বরে ইতালির লেক কমোতে অনুষ্ঠিত হয়েছে ইশা-আনন্দর বাগদান। যেখানে উপস্থিত ছিলেন ৬০০ অতিথি। তবে প্রি-ওয়েডিং বা বিয়েতে কতজন অতিথি আমন্ত্রিত তা জানা যায়নি।

বিনোদন এর আরও খবর

//election count down