‘দেবী’র পর জয়ার ‘ফুড়ুৎ’

জয়া আহসান

প্রথমবার চলচ্চিত্র প্রযোজনায় এসে সফল হয়েছেন, দেশ-বিদেশের দর্শকরা সিনেমা হলে ভিড় করেছে। তাই দারুণ উৎসাহ পেয়েছেন অভিনেত্রী জয়া আহসান। ফলে তার প্রতিষ্ঠান সি-তে সিনেমা থেকে ‘দেবী’র পর এবার তৈরি হতে যাচ্ছে ‘ফুড়ুৎ’ নামের একটি ছবি।

শনিবার (০৮ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘ফুড়ুৎ’ লেখা একটি ড্রইং শেয়ার করেছেন জয়া। এতে ইংরেজিতে লেখা, ‘দ্যাটস হাউ বার্ডস ফ্লাই ইন বেঙ্গলি।’ অর্থাৎ বাংলায় পাখিরা ফুড়ুৎ করে উড়ে যায়।

১৫ মিনিট পরে নিজের পোস্টের কমেন্টে ‘দেবী’র সাফল্য ইঙ্গিত করে জয়া বলেন, ‘সি-তে সিনেমা সাফল্যের এই যাত্রাপথ ধরে রাখতে চায় প্রতি বছর। বাংলা চলচ্চিত্রের দর্শকদের নিয়মিতভাবে শিল্পমান সম্পন্ন চলচ্চিত্র উপহার দিতে চায়। এই ধারাবাহিকতায় ২০১৯ সালে নতুন চলচ্চিত্র নিয়ে আসছি আমরা।’

‘দেবী’ মুক্তির ৫০তম দিন পূর্ণ হলো। এ উপলক্ষে নতুন ছবির ঘোষণা দিলেন জয়া। তবে এতে কারা অভিনয় করবেন আর পরিচালক কে; কিছুই খোলাসা করেননি তিনি। অবশ্য শিগগিরই এর বিস্তারিত জানাবেন বলে উল্লেখ করেছেন।

জয়া কমেন্টে আরও লিখেছেন, “এই যাত্রাপথে (দেবীর নির্মাণ ও মুক্তি) যারা আমাদের সঙ্গী ছিলেন, সবার প্রতি রইলো অশেষ ধন্যবাদ। আমাদের পুরো ‘দেবী’ চলচ্চিত্র পরিবার, পরিবেশক জাজ মাল্টিমিডিয়াকে জানাই বিশেষভাবে অভিনন্দন। ‘দেবী’কে দেশ-বিদেশের যে অগণিত দর্শকরা ব্যবসাসফল চলচ্চিত্রের কাতারে শামিল করেছেন, যেসব দর্শক-প্রদর্শক-হল মালিক-বিজ্ঞাপনদাতা-শিল্পী-কলাকুশলী-সাংবাদিক ভাইবোনেরা ‘দেবী’র পাশে ছিলেন সবার প্রতি কৃতজ্ঞতাস্বরূপ আজকের বিশেষ দিনে জানাই সি-তে সিনেমার নতুন চলচ্চিত্রের নাম।”

অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ তৈরি হয়েছে প্রয়াত কথাশিল্পী হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে। এতে রানু চরিত্রে অভিনয় করেন জয়া আহসান। মিসির আলির ভূমিকায় দেখা গেছে চঞ্চল চৌধুরীকে। এছাড়াও আছেন শবনম ফারিয়া, ইরেশ যাকের, অনিমেষ আইচ।

বিনোদন এর আরও খবর

//election count down