রওশনকে সমর্থন দিয়ে শামীমের মনোনয়ন প্রত্যাহার

সংবাদ সম্মেলনে আ'লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেত্রী রওশন এরশাদকে সমর্থন দিয়ে ময়মনসিংহ-৪ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জমা দেয়া মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন জেলা আ'লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম।

শনিবার (৮ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান তিনি।

লিখিত বক্তব্যে আমিনুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলাম এবং সদর আসনে মহাজোট প্রার্থী বেগম রওশন এরশাদকে সমর্থন করলাম। তাকে বিজয়ী করতে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মদক্ষতায় গত ১০ বছরে দেশে অভূতপূর্ব উন্নয়ন কর্মকাণ্ড সাধিত হয়েছে। কিন্তু ময়মনসিংহে যেভাবে উন্নয়ন হওয়ার কথা ছিল সেটি হয়নি। সেজন্যই আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম দলীয় নেতাকর্মীদের প্রত্যাশার পাশাপাশি বিপুল সংখ্যক তরুণ ভোটারের আশা-আকাঙ্ক্ষা ধারণ করেই।

তিনি বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে বিপুল ভোটে আমি আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে আশাবাদী ছিলাম কিন্তু মাননীয় নেত্রীর নির্দেশে জোটের বৃহত্তর স্বার্থে এবং সরকারের চলমান উন্নয়ন অগ্রযাত্রা ধরে রাখার তাগিদে প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা করছি এবং অতীতের মতোই নেত্রীর সিদ্ধান্তেই প্রার্থীকে বিজয়ী করতে সর্বশক্তি দিয়ে কাজ করে যাব।

আমিনুল হক শামীম ব্যবসায়ীদের সবচেয়ে বড় সংগঠন এফবিসিসিআইয়ের সাবেক তিনবারের পরিচালক ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি।

নির্বাচন এর আরও খবর

//election count down //sticky sidebar