দুই বাংলার ছবিতে ব্রাত্য বসু

ব্রাত্য বসু

বিনোদন ডেস্ক

দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘ডেব্রি অব ডিজায়ার’ ছবিতে অভিনয় করছেন পশ্চিমবঙ্গের তথ্যপ্র‌যুক্তিমন্ত্রী ব্রাত্য বসু। কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুই ছোটগল্প ‘বিষাক্ত প্রেম’ ও ‘সুবালা’ অবলম্বনে এটি পরিচালনা করছেন ইন্দ্রনীল রায় চৌধুরী।

জানা গেছে, ছবিটিতে ব্রাত্য বসুর চরিত্রের নাম গনেশ বাবু। তিনি কলকাতার মাছের আড়তদার। বিউটি সাহা নামের এক যৌনকর্মীর প্রেমে পড়েন গনেশ। মেয়েটিকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে নিতে চান তিনি। যদিও তার স্ত্রী-সন্তান আছে ঘরে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/08/1544267107050.jpg

ইন্দ্রনীল রায় চৌধুরীর সঙ্গে যৌথভাবে ‘ডেব্রি অব ডিজায়ার’ প্রযোজনা করছেন বাংলাদেশি নির্মাতা জসীম আহমেদ। তিনি জানান, গনেশ মূলত অতিথি চরিত্র।

ছবিটিতে আরও অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী অপি করিম, অভিনেতা সোহেল রানা, কলকাতার অভিনেতা ঋত্বিক চক্রবর্তী, অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ। কলকাতার পর ছবিটির কিছু অংশের শুটিং হবে ঢাকায়। প্রাথমিকভাবে এর বাংলা নাম রাখা হয়েছে ‘মায়ার জঞ্জাল’।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/08/1544267120713.jpg
জসীম আহমেদ ও ব্রাত্য বসু

 

২০১৩ সালে ‘ফড়িং’ ছবির মাধ্যমে পরিচালনায় আসেন ইন্দ্রনীল রায় চৌধুরী। এরপর টেলিভিশনের জন্য ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ ও ‘ভালোবাসার শহর’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য ছবি পরিচালনা করেন তিনি।

বিনোদন এর আরও খবর