মামার লাঠির আঘাতে দুই ভাই নিহত

মামার লাঠির আঘাতে দুই ভাই নিহত। ছবি: বার্তা২৪.কম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

সিরাজগঞ্জের চৌহালীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে মামার লাঠির আঘাতে দুই ভাই নিহত হয়েছেন।

নিহত কাওসার রহমান (৩০) ও মিল্টন রহমান (৩৫) চৌহালী উপজেলার খাসপুকুরিয়া ইউনিয়নের পূর্ব কোদালিয়া গ্রামের আলতাফ আলীর ছেলে। পেশায় কাওসার গ্রাম্য পশু চিকিৎসক ও মিল্টন কৃষক বলে জানা গেছে।

শুক্রবার (৭ ডিসেম্বর) এ ঘটনা ঘটে। শনিবার (৮ ডিসেম্বর) গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেওয়ার পথে কাওসার মারা যান। এছাড়া চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে মারা যান মিল্টন।

স্থানীয় সূত্র জানায়, জমি সংক্রান্ত বিষয়ে কাওসারের পরিবারের সঙ্গে মামা রফিকুল ইসলাম বকুলের দীর্ঘদিনের বিরোধ ছিল। এ নিয়ে শুক্রবার বিকেলে উভয় পরিবারের মধ্যে ঝগড়া হয়। এরই এক পর্যায়ে রফিকুল ইসলাম এবং তার লোকজন কাওসার ও মিল্টনকে লাঠি দিয়ে বেধড়ক পেটায়। পরে গুরুতর অবস্থায় উদ্ধার করে কাওসার ও মিল্টনকে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে শনিবার ভোরে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই কাওসার ও দুপুরে ঢাকায় চিকিৎসারত অবস্থায় মিল্টন মারা যান।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় নিহতদের মা হায়াতন নেছা বাদী হয়ে তার চাচাতো ৩ ভাই নাসির উদ্দিন, শহিদুল ইসলাম, রফিকুল ইসলাম বকুলসহ রফিকুলের স্ত্রী খাসপুকুরিয়া ইউপি সদস্য শিরিন সুলতানা ও আত্মীয় ইসরাফিল আলীসহ ৫ জনকে আসামি করে মামলা করেছেন। পরে শিরিন সুলতানাকে গ্রেফতার করা হয়েছে। বাকিরা পলাতক রয়েছে।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

জাতীয় এর আরও খবর

ঢামেক মর্গে ড.কামাল

রাজধানীর চাকবাজার চুড়িহাট্টা অগ্নিকাণ্ডের পোড়া মরদেহ দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে গিয়েছেন ঐক্যফ্...