সোনার বাংলা গড়তে মুক্তিযোদ্ধারা ঐক্যবদ্ধ: ভূমিমন্ত্রী

মুক্তিযোদ্ধাদের পুনর্মিলনী সমাবেশ / ছবি: বার্তা২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

ভূমিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ বলেছেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মুক্তিযুদ্ধের সূর্যসন্তান ‘মুক্তিযোদ্ধারা’ ঐক্যবদ্ধ আছেন। এ লক্ষ্যে তারা আওয়ামী লীগ সরকারের সঙ্গে কাজ চালিয়ে যাচ্ছেন। জীবনের শেষদিন পর্যন্ত এ সূর্য সৈনিকেরা দেশের এবং দেশের মানুষের কল্যাণের কাজে সম্পৃক্ত থাকবেন।’

শনিবার (৮ ডিসেম্বর) পাবনার ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা সংসদ সংলগ্ন ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স হল রুমে আয়োজিত মুক্তিযোদ্ধাদের পুনর্মিলনী সমাবেশে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি শরীফ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাস্তব উন্নয়ন সকলের কাছে তুলে ধরতে পোস্টারের প্রয়োজন হয় না। এলাকার রাস্তাঘাট, কালভার্ট, ব্রিজ, ঘরে ঘরে বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠান এবং অবকাঠামোগত সকল উন্নয়নই হলো এর পোস্টার।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/08/1544274023940.jpg

বর্তমান সরকার আবার ক্ষমতায় আসলে এ অঞ্চলে শিল্প কলকারখানা গড়ে তুলে পর্যাপ্ত কর্মসংস্থানের সুযোগ তৈরি করা হবে বলেও জানান তিনি।

মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডলের সভাপতিত্বে সমাবেশে আরও উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, সাবেক ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস এবং পাবনা-৪ আসনের সাবেক এমপি মঞ্জুর রহমান বিশ্বাসসহ অসংখ্য মুক্তিযোদ্ধাসহ দলীয় নেতাকর্মীরা।

জাতীয় এর আরও খবর