পাবনায় আ’লীগ-বিএনপি সংঘর্ষে আহত ৮

ছবি: সংগৃহীত

পাবনায় স্লোগান দেয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় কমপক্ষে আটজন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ দুইটি ককটেলসহ আটজনকে আটক করেছে।

শনিবার (৮ ডিসেম্বর) দুপুরে বেড়া উপজেলার আমিনপুরে এ ঘটনা ঘটে।

একাধিক প্রত্যক্ষদর্শী জানান, উপজেলার মাসুমদিয়া ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডে একটি সভা করছিলেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। আর কাশিনাথপুর থেকে বিএনপি নেতাকর্মীরা মোটরসাইকেল বহর নিয়ে আওয়ামী লীগের সভাস্থলের পাশে শ্লোগান দেয়া শুরু করে। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের বাধা দিয়ে ওই স্থান থেকে সরিয়ে দেয়। সেখান থেকে সরে গিয়ে বিএনপি নেতাকর্মীরা মাসুমদিয়া বাজারে গিয়ে অবস্থান নেয়।

সভা শেষ করে যাওয়ার পথে মাসুমদিয়া বাজার অতিক্রম করার সময় আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর ইট পাটকেল নিক্ষেপ করে বিএনপি নেতাকর্মীরা। এরপরই দু’পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত আটজন আহত হয়েছেন। আহতরা স্থানীয়ভাবে বিভিন্ন স্থানে চিকিৎসা নিচ্ছেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুল ইসলাম পিপিএম বলেন, ‘পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আটজনকে আটক করেছে। এ সময় দুইটি ককটেল উদ্ধার করা হয়।’

তিনি আরও বলেন, ‘আটককৃতদের নাম পরিচয় এখনো জানা যায়নি। পরে বিস্তারিত বলা যাবে।’

জাতীয় এর আরও খবর

//election count down //sticky sidebar