সালাহর হ্যাটট্রিকে অনায়াস জয় লিভারপুলের

সতীর্থের সঙ্গে সালাহর গোল উদযাপন

ইংলিশ প্রিমিয়ার লিগ মানেই মোহাম্মদ সালাহর গোল উৎসব! নতুন মৌসুমেও সেই চেনা ছন্দেই আছেন তিনি। শনিবার ফের যোগ্যতার পরিধিটা দেখিয়ে দিলেন এই স্ট্রাইকার। দুর্দান্ত এক হ্যাটট্রিক করলেন সালাহ। তার দাপটেই বোর্নমাউথকে হারিয়েছে লিভারপুল।

প্রিমিয়ার লিগের ম্যাচে ৪-০ গোলে জয় তুলে নিয়েছে লিভারপুল।

বোর্নমাউথের মাঠে শুরু থেকেই ছিল লিভারপুলের দাপট। তবে প্রথম গোলটা পেতে ২৫তম মিনিট পর্যন্ত অপেক্ষায় থাকতে হয়েছে। গোলটা পেতে যাচ্ছিলেন রবের্তো ফিরমিনো। তার শট গোলরক্ষক আটকে দিলে বল পেয়ে যান সালাহ। এরপর মিশরের এই স্ট্রাইকার বল জালে পাঠিয়ে দেন অনায়াসে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/08/1544289449708.JPG

এরপর খেলার দ্বিতীয়ার্ধের ব্যবধান দ্বিগুণ করেন সালাহ। এবারো গোলে বড় ভূমিকা রাখেন দলের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফিরমিনো। ৬৮তম মিনিটে ব্যবধানটা ৩-০ করে লিভারপুল। স্টিভ কুকের আত্মঘাতী গোলে ম্যাচটাই হাতছাড়া হয়ে যায় বোর্নমাউথের।

ম্যাচের ৭৭তম মিনিটে হ্যাটট্রিক গোলটি করেন সালাহ। একক প্রচেষ্টায় দেখার মতো এক গোল করেন তিনি। গত মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৪ গোল করেছিলেন সালাহ। এবার মৌসুমের শুরুতেই ১০ গোল নিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের গোলদাতাদের তালিকার শীর্ষে উঠে গেছেন সালাহ। আর্সেনালের পিয়েরে-এমেরিক আউবামেয়াংয়েরও সমান দশ গোল।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/08/1544289476723.jpg

এদিকে শনিবারের জয়ে ১৬ ম্যাচে ১৩ জয় ও তিন ড্রয়ে ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ৪১ পয়েন্ট নিয়ে এরপরই ম্যানচেস্টার সিটি।

খেলা এর আরও খবর

//election count down