আমার বিরুদ্ধে আনীত অভিযোগ অসত্য

আমার বিরুদ্ধে আনীত অভিযোগ অসত্য, ছবি: বার্তা২৪

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক(বাজেট) ডা. আনিসুর রহমান নিজেকে নির্দোষ দাবি করে তার বিরুদ্ধে আনা অভিযোগকে অসত্য দাবি করেছেন। 

সোমবার (১৪ জানুয়ারি) সকাল ১১টায় দুদক কার্যালয়ে আসার পর তাকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। দুদকের উপ-পরিচালক ও অনুসন্ধান কর্মকর্তা সামছুল আলম জিজ্ঞাসাবাদ শুরু করেন। প্রায় তিন ঘণ্টাব্যাপী জিজ্ঞাসাবাদের পর দুপুর আড়াইটার দিকে তিনি জিজ্ঞাসাবাদ কক্ষ থেকে বের হয়ে নিজেকে নির্দোষ দাবি করেন।

তিনি আরো বলেন, তাকে বাজেট এবং টেন্ডার জালিয়াতি সং ক্রান্ত বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয় কিন্তু তিনি এই ধরনের কাজ গুলোর সাথে সংশ্লিষ্ট না বলে জানান গণমাধ্যমের কাছে।

এর আগে দুদকের উপ-পরিচালক মামলার তদন্ত কর্মকর্তা সামসুল আলম বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমানকে দুদকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে শারীরিক অসুস্থতার কারণে টেলিফোনে দু'দিন সময় চেয়েছেন পরিচালক ডা কাজী জাহাঙ্গীর হোসেন। আর ১৫ দিনের সময় চেয়ে আবেদন করেছেন লাইন ডিরেক্টর ডা আব্দুর রশিদ।

দুদকের অভিযোগে বলা হয়েছে- স্বাস্থ্য অধিদপ্তরে সিন্ডিকেট করে সীমাহীন দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা আত্মসাৎ করেছে। এছাড়া তাদের বিরুদ্ধে বিদেশে অর্থ পাচার ও জ্ঞাত আয় বহির্ভূত অর্জনের অভিযোগ রয়েছে ।

 

জাতীয় এর আরও খবর