Barta24

রোববার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

English Version

প্রেমিককে বাংলা শেখাচ্ছেন সুস্মিতা

প্রেমিককে বাংলা শেখাচ্ছেন সুস্মিতা
সুস্মিতা সেন ও রোহমান শল
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন। দীর্ঘদিন ধরেই রয়েছেন লাইমলাইটের আড়ালে। সবশেষ ২০১৫ সালে ‘নির্বাক’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এরপর আর কোনো ছবিতে অভিনয় করতে দেখা যায়নি তাকে।

রূপালি পর্দার আড়ালে থাকলেও নানা রকম সামাজিক কর্মকাণ্ডে তার উপস্থিত নজরে আসে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও সবসময় সক্রিয় থাকেন তিনি। পরিবার, সন্তান, প্রেমিক ও জিমে কাটানো মুহূর্তগুলো সবসময় ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন তিনি।

এরই ধারাবাহিকতায় সোমবার (১৪ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সুস্মিতা সেন। যেখানে দেখা যাচ্ছে- কাশ্মীরি প্রেমিক রোহমান শলকে বাংলা শেখাচ্ছেন তিনি।

 
 
 
View this post on Instagram

?I almost forgot to post this but I never forget to say it!!! ❤️I love you guys!!!??love begets love...say it more often & feel the vibe transform every single time!!!???? @pritam_shikhare @rohmanshawl & #yourstruly wish you love & a beautiful Monday!!!?? #sharing #languageoflove #sayit #feelit #beit ❤️???

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

১৯৯৬ সালে ‘দস্তক’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন সুস্মিতা সেন। এরপর তিনি অভিনয় করেছেন- ‘সির্ফ তুম’, ‘হিন্দুস্তান কি কসম’, ‘বিবি নাম্বার ওয়ান’, ‘আঁখে’, ‘ম্যায় হু না’, ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’র মতো ছবিতে।

২৩ বছরের ক্যারিয়ারে শুধু হিন্দি নয়, অভিনয় করেছেন বাংলা ও তামিল ছবিতেও।

আপনার মতামত লিখুন :

মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি
মিলা

সময়টা মোটেও ভালো যাচ্ছে না গায়িকা মিলার। একের পর এক ঝামেলা লেগেই রয়েছে তার পেছনে। বছর দুয়েক আগে প্রাক্তন স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা করেছিলেন মিলা। কিন্তু সেই মামলায় সাক্ষী হিসেবে উপস্থিত না থাকায় উল্টো গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে তার বিরুদ্ধেই।

জানা গেছে, ২০১৭ সালে মিলার দায়ের করা সেই নারী ও শিশু নির্যাতন মামলায় চার্জ গঠন হয়েছে ২০১৮ সালে। কিন্তু দেড় বছর ধরে মিলা সাক্ষী দিতে না আসায় একাধিকবার সমন জারি করা হয়। তবুও আদালতে হাজিরা না দেওয়ায় রোববার (২৩ জুন) তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন মহানগর আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৯-এর বিচারক মো শরিফ উদ্দিন।

দশ বছর মন দেওয়া-নেওয়ার পর ২০১৭ সালের মে মাসে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিলা ও পারভেজ সানজারি। এক পর্যায়ে সংসার জীবনের ইতি টানেন তারা।

নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে স্বামী সানজারির বিরুদ্ধে মামলাও করেন তিনি। অন্যদিকে সানজারিও মিলার বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা করেছেন।

কাপুর পরিবারের সঙ্গে বচ্চনদের আড্ডা

কাপুর পরিবারের সঙ্গে বচ্চনদের আড্ডা
কাপুর পরিবারের সদস্যদের সঙ্গে অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্য বচ্চন

ক্যানসারের চিকিৎসার জন্য গত বছরের সেপ্টেম্বরে লন্ডনে পাড়ি দিয়েছিলেন ঋষি কাপুর। চিকিৎসার জন্য এখনও সেখানে রয়েছেন বলিউডের এই অভিনেতা। এখন সম্পূর্ণ ক্যানসার মুক্ত ঋষি। বাকি রয়েছে কয়েকটি ক্যামো থেরাপি। সেগুলো শেষ করে শিগগিরই দেশে ফিরবেন তিনি।

ঋষি কাপুর চিকিৎসার জন্য লন্ডনে যাওয়ার পর থেকে তার সঙ্গে এখনও পর‌্যন্ত দেখা করেছেন বলিউড ইন্ডাস্ট্রির অনেক তারকা। তালিকায় রয়েছেন- আমির খান, শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, অনুপম খের, সোনালি বেন্দ্রে, ভিকি কৌশল ও আম্বানি পরিবারের সদস্যরা।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি ঋষি কাপুরের সঙ্গে দেখা করতে হাসপাতালে গিয়েছিলেন বচ্চন পরিবারের সদস্যরা।

সোমবার (২৪ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর। যেখানে কাপুর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা গেছে অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্য বচ্চনকে।

শুধু বচ্চন পরিবারের সদস্য নয়, দেখা গেছে রণবীর কাপুরের প্রেমিকা ও কাপুর পরিবারের হবু বউ আলিয়া ভাটকেও।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র