Alexa

বিএনপি-ঐক্যফ্রন্টের গণশুনানি তামাশার: কাদের

বিএনপি-ঐক্যফ্রন্টের গণশুনানি তামাশার: কাদের

সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের-বার্তা২৪।

স্টাফ করেসপন্ডেন্ট বার্তা২৪.কম

বিএনপি- ঐক্যফ্রন্টের গণশুনানিকে গণ তামাশার বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার ( ১৪ ফেব্রুয়ারি) দুপুরের ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, গণশুনানির বিচারপতি হিসেবে যখন ড. কামাল হোসেনের নাম আসে; এটা গণশুনানির নামে তামাশা ছাড়া কিছুই না।

নির্বাচনী ট্রাইব্যুনালে বিএনপি -ঐক্যফ্রন্টের মামলা প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি অস্তিত্ব টিকিয়ে রাখতে মামলা ও নালিশ ছাড়া কোনো পথ নেই। এগুলো করে তারা নেতাকর্মীদের সজাগ রাখে। তাদের এখন মামলা আর নালিশ সম্পদ। যখন পারবে না তখন কান্নাকাটি করবে। '

উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের কয়েকজন প্রার্থীর রদবদল প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, তৃণমূলের অভিযোগ ক্ষতিয়ে দেখে তদন্ত করেই রদবদল করা হয়েছে। তবে এর সংখ্যা বেশি নয়, চার-পাঁচটি।

দেশ এখন পুলিশি রাষ্ট্র' ১৪ দলের শরিকদল ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের এ বক্তব্যের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ক্ষোভ-দুঃখ থেকে তিনি এ কথা বলতে পারেন। তবে তার এ বক্তব্যে ব্যাখা জানা নেই।

আওয়ামী লীগের দলীয় কাউন্সিল যথা সময়ে হবে বলেও জানান দলের সাধারণ সম্পাদক কাদের।

এসময়ে অন্যদের উপস্থিত ছিলেন সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী মির্জা আজম, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয় সম্পাদক সুজিত নন্দী, কার্যনির্বাহী সদস্য এসএম কামাল।

জাতীয় এর আরও খবর