রাজধানীতে গারো কিশোরী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

ছবি: প্রতীকী

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা২৪.কম

রাজধানীর গুলশানের কালাচাঁদপুরের বৌ-বাজার এলাকায় গারো কিশোরীর ধর্ষণ মামলার এজহারভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। র‍্যাব-৩ ও ডিবির এক যৌথ অভিযানে ইউসুফ নামে এক আসামিকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় রাজধানীর কাপ্তান বাজার থেকে ইউসুফকে গ্রেফতার করা হয় বলে র‍্যাব-৩ সূত্রে জানা গেছে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৩ এর কমান্ডিং অফিসার (সিও) লে. কর্নেল এমরানুল হাসান বলেন, 'রাজধানীর কালাচাঁদপুর বৌ-বাজার এলাকায় গারো কিশোরী ধর্ষণ মামলার এজাহারভুক্ত আসামি ইউসুফকে কাপ্তান বাজার থেকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে বিকেল ৫ টাকায় টিকাটুলিতে র‍্যাব-৩ এর অফিসে এক সংবাদ সম্মেলনের মধ্যমে বিস্তারিত জানানো হবে।'

উল্লেখ, চলতি বছরের ১৩ ফেব্রুয়ারি কালাচাঁদপুরের বৌ-বাজার এলাকায় নিজ বাসায় ঐ গারো কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ উঠে ইউসুফের বিরুদ্ধে। ইউসুফ রাজধানীতে একটি মোবাইল ফোন কোম্পানিতে কাজ করতেন। চলতি বছরের ২৬ জানুয়ারি গৃহকর্মী হিসেবে ওই কিশোরী ইউসুফের বাসায় কাজ শুরু করে।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) স্ত্রী কাজে বেরিয়ে গেলে ইউসুফ গৃহকর্মী তরুণীকে দুই দফায় ধর্ষণ করে বলে অভিযোগ উঠে। পরে এ ঘটনায় ধর্ষণের শিকার ওই তরুণীর পরিবারের পক্ষ হতে গুলশান থানায় একটি মামলা করা হয়।

জাতীয় এর আরও খবর