Alexa

সাজেক যাচ্ছে ‘ঘোরাঘুরি আনলিমিটেড’

সাজেক যাচ্ছে ‘ঘোরাঘুরি আনলিমিটেড’

ছবি: সংগৃহীত

ভ্রমণ বিষয়ক সংগঠন ঘোরাঘুরি আনলিমিটেডের এবারের ভ্রমণ মেঘেররাজ্য খ্যাত সাজেক ভ্যালিতে। দুই দিনের এই ভ্রমণে সাজেকের পাশাপাশি পার্বত্য জেলা খাগড়াছড়ির বিভিন্ন স্পটও ঘুরে দেখানো হবে। পাহাড়ের চূড়ায় রাতভর আড্ডা, গান আর আনন্দে কাটানোর এই আয়োজনে সঙ্গী হতে পারেন যে কেউ।

আগামী ৭ মার্চ রাতে ঢাকা থেকে সাজেকের উদ্দেশে গাড়ি ছেড়ে যাবে ঘোরাঘুরি আনলিমিটেড। এ ভ্রমণে অংশ নেবেন ৩৬ জন ভ্রমণকারী।

জানা যায়, ৮ মার্চ সকালে খাগড়াছড়ি থেকে চান্দের গাড়ি করে স্বপ্নের সাজেক যাত্রা। বিকেলে সাজেকের আশে পাশে ঘুরে দিন কাটানো হবে। সন্ধ্যার পরে বারবিকিউ আর ফানুস উড়িয়ে সময় কাটাবে দলটি। স্থানীয়ভাবে বাঁশ আর কাঠ দিয়ে তৈরি কটেজে কাটানো হবে রাত।

৯ মার্চ ভোরে সূর্যোদয়ের সীমাহীন সুন্দর দৃশ্য উপভোগ করাই এই ভ্রমণের মূল আনন্দ। কংলাক পাহাড়ও দেখা হবে এদিন। খাগড়াছড়ির আলুটিলাসহ কয়েকটি দর্শনীয় স্থানে ঘোরা হবে এই ভ্রমণে।

ঘোরাঘুরি আনলিমিটেডের প্রধান নির্বাহী মুনিফ আম্মার বলেন, ‘জঞ্জাল সময় থেকে ছুটি নিয়ে প্রকৃতির কাছাকাছি যেতেই এ আয়োজন। পাহাড়ে প্রাণভরে শ্বাস নেওয়া আর দু’চোখ ভরে স্বদেশ দেখার আনন্দে মেতে উঠতেই এবারের ভ্রমণে আমরা সাজেক বেছে নিয়েছি।’

ঘোরাঘুরি আনলিমিটেডের পক্ষ থেকে জানা গেছে, এই ভ্রমণে জনপ্রতি ৪ হাজার ৯০০ টাকা দিয়ে ভ্রমণটি উপভোগ করার সুযোগ থাকছে। তবে কাপল হলে বাড়তি ১ হাজার টাকা গুণতে হবে। এছাড়া আগামী ২৫ ফেব্রুয়ারির মধ্যে ভ্রমণ যাত্রী হিসেবে নাম নিবন্ধন করতে হবে।

আপনার মতামত লিখুন :