Alexa

ইয়াশ-তিশার 'কিন্তু যদি এমন হতো?'

ইয়াশ-তিশার 'কিন্তু যদি এমন হতো?'

নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান

বিনোদন ডেস্ক

দুটি আলাদা শহর আর সেখানে বাস করে ডাক্তার ফাহাদ ও বুশরা। দূরত্বের কারণে তাদের সম্পর্কে নানা জটিলতা শুরু হয়। আর এ জটিলতাকে ঘিরে নির্মিত হয়েছে ইন্টারঅ্যাকটিভ শর্টফিল্ম 'কিন্তু যদি এমন হতো?'। বাংলাদেশে এই প্রথম নির্মিত হলো ইন্টারঅ্যাকটিভ শর্টফিল্ম।

ইন্টারঅ্যাকটিভ শর্টফিল্মে দর্শক তার ইচ্ছানুযায়ী কয়েক ধরনের পরিণতি দিতে পারবেন। শর্টফিল্মটির দৈর্ঘ্যও নির্ভর করবে তাদের সিদ্ধান্তের উপর।

শর্টফিল্মটিতে অভিনয় করেছেন তিশা ও ইয়াশ রোহান। পরিচালনা করেছেন ইমরান ইমন এবং প্রযোজনা করেছেন 'হাউস দ্যাট'। প্রোডাকশন এবং দর্শকদের জন্য শর্টফিল্মটি নিয়ে এসেছেন টেকনো মোবাইল।

অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা বলেন, ব্যস্ততার কারণে শর্টফিল্মে অংশগ্রহণ করা হয় না। তবে এই গল্পে নতুনত্ব আছে বলেই অভিনয় করতে রাজি হয়ে যাই। চলচ্চিত্রে গল্প বলার ধরণ পরিবর্তন আনার ক্ষেত্রে এটি একটি দারুণ সূচনা।

অভিনেতা ইয়াশ রোহান বলেন, ‘স্বপ্নজাল’র পর এ শর্টফিল্মে দর্শকরা আমাকে নতুন এক চরিত্রে দেখতে পাবে। দর্শকদের প্রতি বিশ্বাস আছে তারা ভালোবেসে আমাকে গ্রহণ করবে।

সিনেমাগত প্রযুক্তির বিবর্তনের নতুন সংযোজন ইন্টারঅ্যাকটিভ স্টোরি টেলিং। এক্ষেত্রে দর্শকদের জন্য সুযোগ থাকে গল্পের কোন এক মুহূর্তের কাহিনী নিজের মতো নির্বাচনের। যেখানে দর্শক তার পছন্দ অনুযায়ী গল্প শেষ করতে পারবেন।

১৯৬৭ সালে বিশ্বের প্রথম ইন্টারঅ্যাকটিভ চলচ্চিত্র ছিলো 'কিনোঅটোম্যাট'। সম্প্রতি এটি ধারণ করা হয়েছে টিভি সিরিজ ব্ল্যাক মিরর-এর 'ব্যান্ডারস্ন্যাচ'-এ।

বিনোদন এর আরও খবর

গোয়েন্দা পপি!

গোয়েন্দা পপি!

‘শার্লক হোমস’, ‘ব্যোমকেশ’ আর ‘ফেলুদার’ পর এবার দুর্দান্ত এক গোয়েন্দা গল্প নিয়ে তৈরী হচ্ছে দেশের প্রথম নারী ডিটেক...