Alexa

বঙ্গবন্ধুর জন্মদিনের গান দিয়ে ভিডিও ক্লাবের যাত্রা শুরু

বঙ্গবন্ধুর জন্মদিনের গান দিয়ে ভিডিও ক্লাবের যাত্রা শুরু

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান

বিনোদন ডেস্ক

আজ রোববার ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী। ১৯২০ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জন্মগ্রহণ করেন। শেখ মুজিব শুধু একটি নাম নয়, একটি ইতিহাস, একটি স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার সংগ্রামী চেতনা। শেখ মুজিবুর রহমানের জীবন ও রাজনীতি, একটি ভৌগোলিক সীমারেখায় স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ রাষ্ট্র প্রতিষ্ঠা, ইতিহাসের অবিচ্ছেদ্য অংশ।

জাতির জনকের জন্মদিন উপলক্ষে ইউটিউবে একটি গানের ভিডিও প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ভিডিও ক্লাব। এই গানটির মধ্য দিয়েই ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করলো প্রতিষ্ঠানটি।

‘যার চশমাটা ছিল দূরবীন, তর্জনী তলোয়ার/আগুন ঝরানো বজ্র কণ্ঠ/ কজনার ছিল আর! বাঙালি আজ গর্বিত জাতি, তার কাছে কত ঋণ/মহান নেতা শেখ মুজিবের শুভ জন্মদিন..' এমন কথার গানটি লিখেছেন ছড়াকার ও শিশু সাহিত্যিক খালেদুর রহমান জুয়েল।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/17/1552795846001.jpg

অনি অর্ফিয়াসের সুর ও সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন পারভেজ সাজ্জাদ ও আয়েশা মৌসুমী। গানটির ভিডিও নির্মাণ করেছেন ইশতিয়াক আহমেদ।

শনিবার (১৬ মার্চ) অ্যাক্টিভিস্ট কমিউনিকেশনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন শীর্ষক গানটি ভিডিও ক্লাবের ইউটিউবে অবমুক্ত করা হয়।

বিনোদন এর আরও খবর

ভেঙে গেছে বন্ধুত্ব!

ভেঙে গেছে বন্ধুত্ব!

এলি ম্যাগাজিনের আয়োজিত এক অনুষ্ঠানে রাজবধূ মেগান মার্কেলের সঙ্গে পরিচয় হয়েছিলো প্রিয়াঙ্কা চোপড়ার। সেখান থেকেই ...