Alexa

চট্টগ্রামে এক্সিম ব্যাংকের গেট টুগেদার অব বিজনেস পাটনার্স অনুষ্ঠিত

চট্টগ্রামে এক্সিম ব্যাংকের গেট টুগেদার অব বিজনেস পাটনার্স অনুষ্ঠিত

ছবি: সংগৃহীত

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম

এক্সিম ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলে গ্রাহকদের নিয়ে গেট টুগেদার অব বিজনেস পাটনার্স অনুষ্ঠিত হয়েছে। গ্রাহকদের সাথে সম্পর্ককে আরও সুদৃঢ় করতে চট্টগ্রামের একটি হোটেলে শনিবার (১৬ মার্চ) এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল মান্নান এমপি। সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

গেট টুগেদারে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন, চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য মো. দিদারুল আলম, ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মেজর অব. খন্দকার নূরুল আফসার, অধ্যাপক মো. সেকান্দার খান, মো. শহিদুল্লাহ, এক্সিম ইসলামী ইনভেস্টমেন্টে লিমিটেডের স্বতত্র পরিচালক অধ্যাপক মো. মনসুর উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল মান্নান বলেন, বাংলাদেশকে আর্থিকভাবে সমৃদ্ধ এবং বিশ্ববাণিজ্যে শক্তিশালী রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করার অন্যতম লক্ষ্যকে সামনে রেখে এক্সিম ব্যাংক কাজ করে যাচ্ছে। ক্ষুদ্র ও মাঝারি শিল্প স্থাপনের জন্য ব্যাংকের পক্ষ থেকে গ্রাহকদের সার্বিক সহযোগিতা করা হবে।

সভাপতির স্বাগত বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এক্সিম ব্যাংকের সাথে ব্যাংকিং করার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানান। ব্যাংকের সাথে গ্রাহকদের এই সম্পর্ক আরও দৃঢ় থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

অর্থনীতি এর আরও খবর