কুষ্টিয়ায় ফল ব্যবসায়ী হত্যার দায়ে আসামির ফাঁসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, কুষ্টিয়া, বার্তা২৪.কম
সাজাপ্রাপ্ত  নূর আলম, ছবি:বার্তা২৪.কম

সাজাপ্রাপ্ত নূর আলম, ছবি:বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

কুষ্টিয়ায় রবিউল ইসলাম নামে এক ফল ব্যবসায়ী হত্যা মামলায় নূর আলম(৩০) নামে এক আসামিকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বুধবার সকাল ১১ টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুপ কুমার গোস্বামী দণ্ডবিধির ৩০২ ধারায় দোষী সাব্যস্ত করে এই রায় দেন।

সাজাপ্রাপ্ত নূর আলম মাদারীপুর জেলার রাজৈর থানার শংকরদি মৃত আবুল হাছেনের ছেলে। নিহত ফল ব্যবসায়ী রবিউল ইসলাম ও নূর আলম সম্পর্কে আপন খালাতো ভাই। চৌড়হাঁস মোড় এলাকায় ‘মামা-ভাগ্নে’ নামে একটি ফলের দোকানে ব্যবসা করতেন তারা।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২০ জুন কুষ্টিয়া শহরের চৌড়হাঁস মোড় এলাকায় নিহত ব্যবসায়ীর ফলের দোকানের  পেছনে থাকা একটি ড্রামের ভেতর থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রী বন্যা আক্তার বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। লাশ উদ্ধারের পর এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে নূর আলমকে আটক করে কুষ্টিয়া মডেল থানা পুলিশ। 

এই ঘটনায় জড়িত না থাকায় টিপু মন্ডল নামে অপর একজনকে মামলা থেকে বেকসুর খালাস দিয়েছে আদালত। দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালত এই রায় দেয়। রায় প্রদানকালে আসামি নূর আলম আদালতে উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :