Barta24

সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

English

সত্যি কি তারা মেন্টাল!

সত্যি কি তারা মেন্টাল!
রাজকুমার রাও ও কঙ্গনা রনৌত
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবির সফলতার পর এখন ‘মেন্টাল হে কেয়া’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন কঙ্গনা রনৌত। এর মধ্যে ছবির বেশ কয়েকটি পোস্টার প্রকাশ করা হয়েছে। সম্প্রতি উন্মোচন করা হলো আরও একটি পোস্টার। যা দেখে মনে হচ্ছে- কঙ্গনা রনৌত এবং রাজকুমার রাও হয়তো সত্যি মেন্টাল হয়ে গেছে!

নতুন পোস্টারটিতে দেখা যাচ্ছে- কঙ্গনা রনৌত এবং রাজকুমার রাও জিহবা বের করে রয়েছেন। যার উপরে রয়েছে একটি ব্লেড।

গত ২৯ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিলো ‘মেন্টাল হে কেয়া’। কিন্তু কিছু কাজ অসম্পূর্ণ থাকার কারণে সেটি পিছিয়ে দেওয়া হয়েছিলো।
রাজকুমার রাও ও কঙ্গনা রনৌত

এদিকে, নতুন পোস্টার প্রকাশের পাশাপাশি জানিয়ে দেওয়া হয়েছে এর মুক্তির তারিখও। আগামী ২১ জুন মুক্তি পাবে ছবিটি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী প্রকাশ কোভেলামুরি পরিচালিত ছবিটিতে কঙ্গনা ও রাজকুমারের পাশাপাশি দেখা যাবে অভিনেত্রী আমাইরা দস্তুরকেও।

আপনার মতামত লিখুন :

জয়া-নুসরাত পারলেও শুভ কেন পারলেন না?

জয়া-নুসরাত পারলেও শুভ কেন পারলেন না?
জয়া, শুভ ও ফারিয়া, ছবি: সংগৃহীত

কলকাতার ‌‌‘আহা রে’ সিনেমায় কাজ করার মাধ্যমে প্রথম ওপার বাংলায় কাজ শুরু করেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। এরপর সুযোগ পেয়েছিলেন বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের সৃষ্ট কালজয়ী ‘অপু’ চরিত্রে অভিনয়ের। বেশ ঘটা আর কিছুটা জল ঘোলা করে সেই ঘোষণাও দিয়েছিল পরিচালক শুভ্রজিৎ মিত্র।

গতকাল (২৫ আগস্ট) রাতে সেই ‘অভিযাত্রিক’ সিনেমার মহরত অনুষ্ঠান হয়ে গেল। তবে এর আগেই জানা গিয়েছিল সিনেমাটিতে আরিফিন শুভর পরিবর্তে ‘অপু’ হচ্ছেন কলকাতার অর্জুন চক্রবর্তী। এই চরিত্রের জন্য পরিচালকের প্রথম পছন্দ আরিফিন শুভ হলেও ভিসা জটিলতায় নাকি শুভ এই চরিত্রে কাজ করতে পারলেন না শুরু থেকে এমন বক্তব্য ছিল পরিচালকের।

আরও পড়ুন: আরিফিন শুভর পরিবর্তে ‘অপু’ হচ্ছেন অর্জুন

সে সময় পরিচালক শুভ্রজিৎ মিত্র গণমাধ্যমকে জানিয়েছিলেন,তিনি শুভকে ওয়ার্ক পারমিট ভিসা দেওয়ার জন্য সরকারের উচ্চ মহলেও কথা বলেছেন কিন্তু সব চেষ্টা বিফলে যাওয়ায় শুভকে বাদ দিতে হয়েছে। শুভর ভিসা জটিলতার জন্য দায়ী করা হয়েছিল ভারতের লোকসভা নির্বাচনে বাংলাদেশি চিত্রনায়ক ফেরদৌসের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়াকে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/26/1566805943980.jpg

তবে ফেরদৌসের সেই ঘটনার পরও কলকাতার একাধিক সিনেমায় কাজ করেছেন বাংলাদেশের জয়া আহসান ও নুসরাত ফারিয়া। তাদের ভিসা বিষয়ক কোন জটিলতা দেখা যায়নি। তাহলে শুভর ক্ষেত্রে কেন এত জটিলতা দেখা দিল? এমন প্রশ্নের উত্তর খুঁজেছে বার্তাটোয়েন্টিফোর.কম।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/26/1566805974994.jpg

এই প্রশ্নের উত্তর জানাতে বার্তাটোয়েন্টিফোর.কম যোগাযোগ করে ‘অভিযাত্রিক’ সিনেমার কলকাতার পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গে। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেন,‘জয়া বা নুসরাত এখানে কি ভিসায় কাজ করে আমাকে অফিসিয়ালি নিশ্চিত হয়ে জানাবেন। আমি যতদূর জানি জয়ার ওয়ার্ক পারমিট ভিসা আছে। শুভকে কেন ভিসা দেওয়া হলো না এই বিষয়ে আমার কোন আইডিয়া নেই।’

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/26/1566805916895.jpg

তবে বার্তাটোয়েন্টিফোর.কমের কাছে খবর শুভর কলকাতায় কাজ করার অন্যতম মাধ্যম ছিল চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। ইদানিং নাকি শুভর সঙ্গে ঋতুপর্ণার সম্পর্ক খুব একটা ভাল যাচ্ছে না। সেকারণে কি বাদ পড়েছেন শুভ এমন প্রশ্নে শুভ্রজিৎ মিত্র বলেন, ‘আমাদের সিনেমায় কাজ করার জন্য শুভ ওয়ার্ক পারমিট ভিসা পাইনি সেকারণে একসঙ্গে কাজ করা হয়নি আমাদের। এর বাইরে আমি আর কিছু জানি না। আর আমি আপনার এই ব্যাপারটি নিয়ে মন্তব্য করতে চাচ্ছি না।’

অভিনেতা বাবর আর নেই

অভিনেতা বাবর আর নেই
খলিলুর রহমান বাবর , ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার খল অভিনেতা, পরিচালক ও প্রযোজক খলিলুর রহমান বাবর আজ (২৬ আগস্ট) সকাল ৯টা ১০ মিনিটে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন অভিনেতার ছোট ছেলে রিয়াদুর রহমান।

জানা গেছে,সম্প্রতি ব্রেন স্ট্রোক করলে বাবরকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া দীর্ঘদিন ধরেই গ্যাংরিন (পচন রোগ) সমস্যায় ভুগছিলেন। এফডিসিতে বাদ যোহর তার জানাজা শেষে কলাবাগানের বাসায় নেওয়া হবে। তারপর তাকে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/26/1566799892472.jpg
অসুস্থ অবস্থায় তাকে দেখতে গিয়েছিলেন শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক মিশা সওদাগর ও জায়েদ খান।

 

‘বাংলার মুখ’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে ঢাকাই সিনেমায় পা রাখেন বাবর। এরপর রাজ্জাক প্রযোজিত ও জহিরুল হক পরিচালিত ‘রংবাজ’ সিনেমার মাধ্যমে খল অভিনেতা হিসাবে তার যাত্রা শুরু। মনোয়ার হোসেন ডিপজলের ‘তের গুণ্ডা এক পাণ্ডা’ সিনেমায় তিনি সবশেষ অভিনয় করেছিলেন।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র