বগুড়ায় ট্রাকচাপায় যুবকের মাথা বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট,বগুড়া,বার্তা২৪.কম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

  • Font increase
  • Font Decrease

মহাসড়কে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালাতে গিয়ে ট্রাকের চাকায় কাটা পড়ে এক যুবকের মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় বগুড়া-রংপুর মহাসড়কে বগুড়া সদরের পালশা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতের নাম রিফাইত (২৪)। তিনি বগুড়া সদরের বানদীঘি গ্রামের মঞ্জু মিয়ার ছেলে। পেশায় লেদ শ্রমিক। দুর্ঘটনার পরপরই পুলিশ ট্রাক ও তার চালক জাহাঙ্গীর হোসেনকে (৫৫) আটক করেছে।

বগুড়া শহরতলীর তিনমাথা রেলগেটে কর্তব্যরত ট্রাফিক পুলিশের শহর উপ-পরিদর্শক (টিএসআই) আশুতোষ মিত্র বার্তা ২৪.কমকে জানান, রিফাইত বেপরোয়া মোটর সাইকেল চালিয়ে চারমাথার দিকে যাচ্ছিলেন। তিনমাথা রেলগেটের অদুরে পালশা এলাকায় বিপরীতমুখী ট্রাক তাকে চাপা দেয়। এসময় মোটরসাইকেলটি ট্রাকের চাপা পড়ে।

এতে হেলমেটসহ মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। দুর্ঘটনার পরপরই ট্রাকচালক ট্রাক নিয়ে পালানোর চেষ্টা করলে তিনমাথা রেলগেটে পুলিশ ট্রাকসহ চালককে আটক করে। এ সময় উত্তেজিত লোকজন ট্রাকে আগুন দেয়ার চেষ্টা করলে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ মন্ডল বার্তা ২৪.কমকে বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে। তার মাথা হেলমেটের মধ্যে থেতলে গেছে।

আপনার মতামত লিখুন :