Alexa

গোপালগঞ্জে ভাড়াটিয়ার হাতে মালিক খুন

গোপালগঞ্জে ভাড়াটিয়ার হাতে মালিক খুন

নিহত শামচুল আলম মানু, ছবি: বার্তা২৪.কম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ, বার্তা২৪.কম

গোপালগঞ্জের কাশিয়ানীতে দোকান ভাড়াটিয়ার রডের আঘাতে মালিক মারা গেছেন। বুধবার দুপুর তিনটার দিকে কাশিয়ানী উপজেলা সদরের জলকার পাড়ায় এই ঘটনা ঘটে। ভাড়াটিয়া এইচ এম মাসুদুর রহমান (৩০) সম্পর্কে দোকান মালিক শামচুল আলম মানুর খালাতো ভাই।

এলাকাবাসী জানায়, কাশিয়ানী উপজেলা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. শাহাদত হোসেন মিয়ার ছেলে সৌদি প্রবাসী মো. শামচুল আলম মানু তার একটি দোকান ঘর যশোর সদর থানার পুরাতন কসবা এলাকার এইচ এম মাসুদুর রহমান সোহাগকে ভাড়া দেন। সম্প্রতি মানু সৌদি আরব থেকে দেশে আসেন।

বুধবার দুপুর সাড়ে তিনটার দিকে সোহাগের কাছে বকেয়া দোকান ভাড়া চাইতে যায় মানু। এসময় ভাড়া নিয়ে ভাড়াটিয়ার সঙ্গে মানুর বাকবিতণ্ডা বাধে। এক পর্যায়ে সোহাগ রড দিয়ে মানুকে আঘাত করলে জ্ঞান হারান তিনি। গুরুতর আহতাবস্থায় পরিবারের সদস্যরা মানুকে উদ্ধার করে কাশিয়ানী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কাশিয়ানী থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কাশিয়ানী থানার পরিদর্শক(তদন্ত)ফিরোজ আলম জানিয়েছেন, খুনের অভিযোগে মানুর খালাত ভাই ভাড়াটিয়া এইচ এম মাসুদুর রহমার সোহাগকে আটক করা হয়েছে। বকেয়া দোকান ভাড়া নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

 

জেলা এর আরও খবর