ধামরাই উপজেলায় মোহাদ্দেছ চেয়ারম্যান নির্বাচিত

খন্দকার সুজন হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
নবনির্বাচিত ধামরাই উপজেলা চেয়ারম্যান মো. মোহাদ্দেছ হোসেন, ছবি: বার্তা২৪.কম

নবনির্বাচিত ধামরাই উপজেলা চেয়ারম্যান মো. মোহাদ্দেছ হোসেন, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মো. মোহাদ্দেছ হোসেন। তিনি আনারস প্রতীক নিয়ে এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। চলতি বছরের ৩১ মার্চে চতুর্থ ধাপে ধামরাই উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। একটি ভোটকেন্দ্রে অনিয়মের অভিযোগে এ উপজেলার ফলাফল ঘোষণা স্থগিত করা হয়েছিল।

বুধবার ধামরাই উপজেলার স্থগিত থাকা কান্দাপটল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রের ফল ঘোষণা করা হয়। এ কেন্দ্রে সবচেয়ে বেশি ভোট পান মো. মোহাদ্দেছ।

বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে কান্দাপটল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং কর্মকর্তা মো. হেলাল উদ্দিন বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ফলাফলে, এই কেন্দ্রের ১ হাজার ৮৯১ ভোটের মধ্যে মোট ৮৫৬ জন ভোটার ভোট দেন। এর মধ্যে আনারস প্রতীক নিয়ে মোহাদ্দেছ পান ৮০৯ ভোট। আর নৌকা প্রতীক নিয়ে মিজানুর রহমান পান ৫৩ ভোট। এছাড়াও লাঙ্গল প্রতীকের দেলোয়ার হোসেন পান এক ভোট আর মশাল প্রতীকের আনোয়ার হোসেন পান  দুই ভোট।

ধামরাই উপজেলা রিটার্নিং কর্মকর্তা আবুল কালাম বার্তা২৪কে জানান, ৩১ মার্চে চতুর্থ ধাপে ধামরাই উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ধামরাই উপজেলার মোট ভোটার সংখ্যা ৩ লাখ ২০ হাজার ৩৩২। মোট কেন্দ্র সংখ্যা ১৪৮ টি। এর মধ্যে কান্দাপটল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনিয়মের অভিযোগে ভোট বাতিল করা হয়। বাকী ১৪৭ কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয় ওই দিনই।

ধামরাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন চার জন প্রার্থী। ৩১ মার্চের ১৪৭ কেন্দ্রের ঘোষিত ফলাফল অনুযায়ী নৌকা প্রতীকে মিজানুর রহমান পায় ৩৯ হাজার ১ ভোট, আনারস প্রতীক নিয়ে মোহাদ্দেস হোসেন পান ৪০ হাজার ৫৬৩ ভোট, লাঙ্গল প্রতীক নিয়ে দেলোয়ার হোসেন পায় ৮৩৪ ভোট এবং মশাল প্রতীক নিয়ে আনোয়ার হোসেন মুন্নু পায় ১২১ ভোট।

 

আপনার মতামত লিখুন :