Alexa

আশুলিয়ায় গণধর্ষণের প্রধান আসামি গ্রেফতার

আশুলিয়ায় গণধর্ষণের প্রধান আসামি গ্রেফতার

নারী পোশাক শ্রমিক ধর্ষণের অভিযোগে বিল্লাল হোসেন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ

আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে গণধর্ষণ মামলার প্রধান আসামি বিল্লাল হোসেনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জিয়াউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (১৬ মে) দিবাগত রাতে অভিযান চালিয়ে আশুলিয়ার বলিভদ্রের বালুর মাঠ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ১৭ মে দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার বিল্লাল হোসেন সাভারের আশুলিয়া থানার মধুপুর গ্রামের হিরু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ৮ জানুয়ারি এক পোশাক শ্রমিক ছুটি শেষে কর্মস্থল থেকে সহকর্মীর সঙ্গে বাসায় ফিরছিলেন। পথে তিন বখাটে তাদের গতিরোধ করে। পরে সহকর্মীকে মারধর করে তাড়িয়ে দিয়ে বাগানে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ভুক্তভোগী ওই পোশাক শ্রমিক ১০ জানুয়ারি বিল্লালকে প্রধান আসামি করে আবুল হোসেন ও হাসিবের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর অভিযুক্তরা গা ঢাকা দেয়। প্রায়  চার মাস ধরে তাদের আটকের জন্য বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। অবশেষে শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে মূল হোতাকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জিয়াউল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, এ ঘটনার প্রধান আসামিকে আমরা গ্রেফতার করে আদালতে পাঠিয়েছি। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন :