Barta24

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

English

পাটুরিয়া-দৌলতদিয়া ফেরি চলাচল বন্ধ

পাটুরিয়া-দৌলতদিয়া ফেরি চলাচল বন্ধ
ছবি: সংগৃহীত
স্টাফ করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
মানিকগঞ্জ  


  • Font increase
  • Font Decrease

বৈরি আবহাওয়ার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। শুক্রবার ( ১৭ মে) সন্ধ্যা পৌনে ৭ টা থেকে ফেরি চলাচল বন্ধ রাখা হয়।

বিআইডব্লিউটিএ আরিচা কার্যালয়ের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল বার্তা২৪.কম-কে বিষয়টি নিশ্চিত করে জানান, আবহাওয়া স্বাভাবিক হলে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু করা হবে।

এদিকে ফেরি চলাচল বন্ধ হয়ে যাওয়ায় মহাসড়কের উভয় পাশে দেখা দিয়েছে তীব্র যানজট। শতশত মালবাহী ও যাত্রীবাহী বাস ট্রাক আটকা পড়েছে।  এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। 

আপনার মতামত লিখুন :

কুষ্টিয়া পচা-বাসি খাবার বিক্রি, হোটেল মালিকের কারাদণ্ড

কুষ্টিয়া পচা-বাসি খাবার বিক্রি, হোটেল মালিকের কারাদণ্ড
কুষ্টিয়ার মিরপুরে ঘোষ সুইটস এন্ড হোটেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

কুষ্টিয়ার মিরপুরে নোংরা, পচা-বাসি খাবার বিক্রয় করার অপরাধে ঘোষ সুইটস এন্ড হোটেলের মালিককে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৯ আগস্ট) দুপুরে উপজেলার নিমতলা বাজারে এই অভিযান চালানো হয়।

অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম জামাল আহম্মেদ।

তিনি জানান, নিয়মিত বাজার অভিযানের প্রেক্ষিতে সোমবার দুপুরে উপজেলার বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করা হয়। উপজেলার নিমতলা বাজারে ঘোষ সুইটস এন্ড হোটেলে নোংরা, পচা, বাসি ও অস্বাস্থ্যকর খাবার এবং মরা পোকামাকড় মিশ্রিত মিষ্টি ও মিষ্টান্নদ্রব্য মজুদ ও বিক্রয় করার অপরাধে হোটেলের মালিক অখিল কুমার ঘোষকে ১৫ দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর কুষ্টিয়ার সহকারী পরিচালক মো: সেলিমুজ্জামান, জেলা বাজার কর্মকর্তা মো: রবিউল ইসলাম প্রমুখ।

নারায়ণগঞ্জ পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৫৬

নারায়ণগঞ্জ পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৫৬
নারায়ণগঞ্জের মানচিত্র, ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জে বিশেষ অভিযানে ৫৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ১৭ আগস্ট দিনগত রাত ১টা থেকে ১৮ আগস্ট রোববার রাত ১২টা পর্যন্ত জেলা জুড়ে চলে বিশেষ এই অভিযান।

সোমবার (১৯ আগস্ট) জেলা পুলিশ হতে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এই তথ্য জানানো হয়।

অভিযানে মাদকের সঙ্গে সংশ্লিষ্টতা থাকায় ২৫ জনকে গ্রেফতার করা হয় এবং ২০টি মাদক মামলা দায়ের করা হয়। এ সময় উদ্ধার করা হয় ৬৩৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৭ গ্রাম হেরোইন ও ১৫০ গ্রাম গাঁজা। এছাড়া ২৩টি জিআর ও ৭টি সিআর মামলার ওয়ারেন্ট তামিল করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশে ৭ থানা এলাকাতে ওই অভিযান পরিচালিত হয়।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র