Alexa

সাতক্ষীরায় দুই গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

সাতক্ষীরায় দুই গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

ছবি: সংগৃহীত

সাতক্ষীরায় পৃথক দুটি ঘটনায় দুই গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনরা। নিহত দুইজন হচ্ছেন, সুমাইয়া খাতুন (২৩) ও বিলকিস খাতুন (২২)। সুমাইয়া কামাননগরের সাকিব হোসেনের স্ত্রী।

নিহত সুমাইয়ার খালা ফাতেমা তুজ জোহরা জানান, সাকিব যৌতুকের জন্য প্রায়ই সুমাইয়াকে নির্যাতন করতেন। শুক্রবার (১৭ মে) ভোরে সেহরি খাওয়ার পর সাকিব তাকে পিটিয়ে তার গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ায় ঝুলিয়ে রাখে। খবর পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সুমাইয়ার লাশের ময়নাতদন্ত হয়েছে। এ ঘটনায় সাতক্ষীরা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। সুমাইয়ার স্বামী সাকিব বর্তমানে পলাতক রয়েছেন।

এদিকে তালা উপজেলার চাঁদপুর গ্রামে বিলকিস খাতুন (২২) নামের অপর এক গৃহবধূকে পিটিয়ে হত্যার পর তার মুখে বিষ ঢেলে দেওয়ার অভিযোগ উঠেছে। বিলকিস একই উপজেলার সেনেরগাঁতি গ্রামের প্রতিবন্ধী শওকত হোসেনের মেয়ে। 

শওকত হোসেনের অভিযোগ, তার জামাতা কবির শেখ ৭০ হাজার টাকা যৌতুকের দাবিতে তাকে বৃহস্পতিবার বিকালে বিলকিসকে মারধর করে। এতে সে মারা যায়। পরে কবির ও তার পরিবারের সদস্যরা তার মুখে কীটনাশক ঢেলে বিষয়টি আত্মহত্যা বলে প্রচার করে।

ময়নাতদন্তের জন্য বিলকিসের লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

আপনার মতামত লিখুন :