Alexa

ব্রাজিলের কোপা দলে চমক

ব্রাজিলের কোপা দলে চমক

ব্রাজিলের কোপা আমেরিকা দলে নেই মার্সেলো

১২ বছর পর ফের কোপা আমেরিকা ট্রফি জয়ের জন্য মরিয়া হয়ে আছে ব্রাজিল। নিজ দেশে অনুষ্ঠেয় লাতিন আমেরিকার শ্রেষ্টত্বের লড়াই এবার বাজিমাত করতে চায় পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। সেই লড়াইয়ের আগে দল ঘোষণায় চমক রেখেছেন কোচ তিনি।

তার ২৩ সদস্যের চূড়ান্ত দলে নেই রিয়াল মাদ্রিদের সেনসেশন ভিনিসিউস জুনিয়র। বাদ দিয়েছেন সান্টিয়াগো বার্নাব্যুর ক্লাবে খেলা আরেক তারকা মার্সেলোকে। রক্ষণভাগের এই ফুটবলারকে বাইরে রেখেই চূড়ান্ত দল গড়েছেন কোচ তিতে। জায়গা হয়নি লিভারপুলের ফুটবলার ফাবিয়ানোর।

তবে দলে আছেন নেইমারসহ অন্য তারকারাও। আক্রমণভাগে ফিরমিনোর সঙ্গে দেখা যাবে এভারটন ও জেসুসকেও। মাঝমাঠে কুতিনহো, ফার্নান্দিনহোর সঙ্গে এসি মিলানের হয়ে মাঠ মাতানো পাকুয়েতাও আছেন। আর গোলপোষ্টের নীচে আস্থার প্রতীক লিভারপুলের হয়ে মৌসুম জুড়ে দুর্দান্ত খেলা অ্যালিসন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/17/1558112006242.jpg

১৪ জুন কোপা আমেরিকার উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ব্রাজিলের প্রতিপক্ষ বলিভিয়া। গ্রুপের পরের ম্যাচে লড়বে ভেনেজুয়েলার সঙ্গে। ২২ জুন পেরুর মুখোমুখি হবে ব্রাজিল।

আসল লড়াইয়ের আগে প্রস্তুতি ম্যাচে কাতার ও হন্ডুরাসের সঙ্গে লড়বে ব্রাজিল ফুটবল দল।

ব্রাজিলের কোপা আমেরিকা দল

গোলরক্ষক: অ্যালিসন (লিভারপুল), এডারসন (ম্যানসিটি), ক্যাসিও (করিন্থিয়ান্স)।
ডিফেন্ডার: সিলভা (পিএসজি), মার্কুইনোস (পিএসজি), এডার মিলিতো (পোর্তো), মিরান্ডা (ইন্টার মিলান), আলভেস (পিএসজি), ফ্যাগনার (করিন্থিয়ান্স), ফিলিপে লুইস (অ্যাতলেটিকো মাদ্রিদ), আলেক্স সান্দ্রো (জুভেন্টাস)।
মিডফিল্ডার: ক্যাসেমিরো (রিয়াল মাদ্রিদ), কুতিনহো (বার্সেলোনা), আর্থার মেলো (বার্সেলোনা), এলান (নাপোলি), পাকুয়েতা (এসি মিলান), ফার্নান্দিনহো (ম্যানসিটি)।
ফরোয়ার্ড: নেইমার (পিএসজি), ফিরমিনো (লিভারপুল), এভারটন (গ্রেমিও), জেসুস (ম্যান সিটি), রিচার্লিসন (এভারটন) ও ডেভিড নেরেস (আয়াক্স)।

আপনার মতামত লিখুন :