Alexa

চাঁদপুরে অটোরিকশার ধাক্কায় সাইকেল আরোহী নিহত

চাঁদপুরে অটোরিকশার ধাক্কায় সাইকেল আরোহী নিহত

ছবি: সংগৃহীত

চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ইসলামপুর গাছতলা এলাকায় সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় জাহিদুল হক (৫০) নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশাটির চালক ও দুই যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (১৪ জুন) সকাল সাড়ে ৯টায় চাঁদপুর-রায়পুর সড়কের গাছতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত জাহিদুল হক সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের উত্তর রঘুনাথপুর গ্রামের জহিরুল হক গাজীর ছেলে।

আহতরা হলেন- অটোরিকাশার চালক মো. ইউসুফ মৃধা (৪৫), রায়পুর থেকে আসা যাত্রী জাহানারা বেগম (৫০) ও তার মেয়ে শাহীদা আক্তার (১৮)। তাদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, দ্রুতগামী সিএনজি চালিত অটোরিকশা রায়পুর থেকে চাঁদপুর লঞ্চঘাটের উদ্দেশে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছালে সাইকেল আরোহীকে ধাক্কা দেয় এবং অটোরিকশাটিও রাস্তার পাশে পড়ে গিয়ে যাত্রী ও চালক আহত হন। এ সময় গুরুতর আহত হন জাহিদুল হক।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল জানান, আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে। সিএনজি চালিত অটোরিকশা উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনার মতামত লিখুন :