Alexa

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতীকী ছবি

সাভারের বলিয়াপুর ও আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। পৃথক এই দুই ঘটনায় আহত হয়েছেন একজন।

পুলিশ জানায়, শুক্রবার (১৪ জুন) সকালে সাভারের বলিয়াপুর এলাকায় শ্যামলী সিএনজি ফিলিং ষ্টেশনের দিকে যাচ্ছিলেন মোটরসাইকেল আরোহী মিন্টু মোল্লা (২৬)। পাম্পের সামনে পৌঁছালে উল্টো দিক থেকে আসা হানিফ পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তিনি মারা যান। মোটরবাইকের পেছনে বসা অপর জন আহত হন। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মিন্টু মোল্লা ঢাকার কেরানীগঞ্জ থানার কুনিহাটি গ্রামের কেরামত আলীর ছেলে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক প্রাণ কৃষ্ণ বার্তা২৪.কমকে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে।

অন্য দিকে, আশুলিয়ায় কারখানা থেকে ফেরার পথে অজ্ঞাত একটি পরিবহনের চাপায় বাইসাইকেল আরোহী মো. আনিস (৪০) নিহত হয়েছেন। তিনি পেশায় একজন পোশাক শ্রমিক।

তার বাড়ি গাইবান্ধা জেলার ফুলছড়ি এলাকায়। তিনি নরসিংহপুর এলাকায় ভাড়া বাসায় থেকে জিরানীবাজার এলাকার হা-মীম গ্রুপের দ্যাটস ইট নিট লিমিটেড কারখানায় কাজ করতেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক মো. রফিক জানান, বৃহস্পতিবার (১৩ জুন) মধ্যরাতে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের চক্রবর্তী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নবীনগর-চন্দ্রা মহাসড়কের চক্রবর্তী এলাকায় পৌঁছালে দ্রুত গতির অজ্ঞাত পরিবহন তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে গণস্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। সকালে নিহতের মরদেহ ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বার্তা২৪.কমকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সাথে তার বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের হয়েছে।

আপনার মতামত লিখুন :