Barta24

রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

English

রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে মাদরাসাছাত্র নিহত

রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে মাদরাসাছাত্র নিহত
ছবি: সংগৃহীত
স্টাফ করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
রাজবাড়ী


  • Font increase
  • Font Decrease

রাজবাড়ী সদর উপজেলায় ট্রেনে কাটা পড়ে এক মাদরাসাছাত্র নিহত হয়েছেন। তার নাম আবু বক্কর (২২)।

তিনি বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের লক্ষণদিয়া গ্রামের আমের আলীর ছেলে এবং সদর উপজেলায় অবস্থিত ভান্ডারিয়া দাখিল মাদরাসার ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার (১৪ জুন) সকালে রেললাইনের ওপর দিয়ে মোবাইল ফোনে কথা বলতে বলতে হাঁটছিলেন বক্কর। কিছুক্ষণ পর ট্রেন আসলে তিনি লাইনের ওপর শুয়ে পড়েন এবং ট্রেনটি তার বুকের ওপর দিয়ে চলে যায়।

জামালপুর ইউনিয়নের লক্ষনদিয়া ৯নং ওয়ার্ডের সদস্য মো. জাহাঙ্গীর শেখ বার্তা২৪.কমকে জানান, নিহত আবু বক্কর ভান্ডারিয়া দাখিল মাদরাসার ছাত্র ছিলেন। কী কারণে এমন ঘটনা ঘটেছে, সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে শোনা যাচ্ছে- একটি মেয়েকে বিয়ের প্রস্তাব দিয়ে ব্যর্থ হওয়ার কারণে তিনি আত্মহত্যা করেছেন।

রাজবাড়ী রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আকবর হোসেন বার্তা২৪.কমকে জানান, ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যুর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরাদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

প্রাইভেটকার চাপায় মোটরসাইকেল চালক নিহত

প্রাইভেটকার চাপায় মোটরসাইকেল চালক নিহত
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

রংপুরের পীরগাছায় প্রাইভেটকার চাপায় নাজমুল (৪০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

রোববার (২৫ আগস্ট) দুপুরের দিকে উপজেলার কান্দি ইউনিয়নের মুচির বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমুল উপজেলার অন্নদানগর ইউনিয়নের প্রতাপ জয়শেন গ্রামের সৈয়দ আলীর ছেলে।

জানা গেছে, দুপুরের দিকে ওই এলাকায় সুন্দরগঞ্জ থেকে আসা রংপুর পল্লী বিদ্যুত সমিতি-১ এর প্রাইভেটকারের সঙ্গে একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক নাজমুল ইসলাম (৪০), আরোহী নাহিদ ইসলাম (২৫) ও আলামিন (৩০) গুরুতর আহত হয়। তাদের পাশের সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন। অপর দুই আহতকে মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নুল আবেদীন বার্তাটোয়েন্টিফোর.কমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
ছবি: প্রতীকী

মাদারীপুরে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে মনির শেখ (২৭) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

রোববার (২৫ আগস্ট) দুপুর ১২টার দিকে মাদারীপুর শহরের পাঠককান্দি এলাকায় স্থানীয় ফয়সাল খালাসীর নির্মাণাধীন ভবনে এ দুর্ঘটনা ঘটে। মনির সদর উপজেলার টুবিয়া এলাকার শামসু শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরের পাঠককান্দি এলাকায় ফয়সাল খালাসীর নির্মাণাধীন ভবনে কাজ করছিলেন মনিরসহ কয়েকজন শ্রমিক। অসাবধানতাবশত মনির ভবনের ৩ তলার ছাদ থেকে পড়ে যায়। এতে গুরুতর আহত হলে অন্য শ্রমিকরা মনিরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার মাহাবুব আবির জানান, মাথায় বড় ধরনের আঘাত পাওয়ার কারণে ঘটনাস্থলেই মনিরের মৃত্যু হয়।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র