Alexa

কিশোর বয়সে জোড়া খুন, এখন মাদক ব্যবসায়ী

কিশোর বয়সে জোড়া খুন, এখন মাদক ব্যবসায়ী

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী / ছবি: সংগৃহীত

কিশোর বয়সে জোড়া খুন করে অপরাধ জগতে প্রবেশ করেন ইসমাইল হোসেন আসিক (২৩)। হত্যা মামলায় গ্রেফতার হলে কিশোর সংশোধনালয় পালিয়ে যান। এরপর ২০১৫ সাল থেকে জড়িয়ে পড়েন মাদক ব্যবসায়। এ পর্যন্ত চার বার পুলিশ মাদকসহ আটক করে এবং মামলা হয়। আদালত থেকে জামিনে বের হয়ে আবারও শুরু করেন মাদক ব্যবসা।

শুক্রবার (১৪ জুন) দুপুর ১২টার দিকে শহরের কলেজ বটতলা এলাকা থেকে ৫৫ পিস ইয়াবাসহ পুলিশ আবারও তাকে গ্রেফতার করে। আসিক শহরের দক্ষিণ ফুলবাড়ির মোজাম্মেল হক মোজামের ছেলে।

পুলিশ জানায়, ২০১২ সালে যখন তার বয়স ১৫ বছর, সে সময় বগুড়া শহরের শিববাটি কটন মিলের মধ্যে এক সঙ্গে দু’জনকে হত্যা করে আসিক ও তার সহযোগীরা। পুলিশের হাতে গ্রেফতার হয়ে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দীতে জোড়া খুনের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন তিনি। বয়সে কিশোর হওয়ায় আদালতের নির্দেশে তাকে যশোরে কিশোর সংশোধনালয়ে রাখা হয়। সেখান থেকে কৌশলে পালিয়ে আসেন। দীর্ঘ দিন পলাতক থাকার পর ২০১৫ সাল থেকে জড়িয়ে পড়েন মাদক ব্যবসায়।

বগুড়া শহরের ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. শফিকুল ইসলাম বার্তা২৪.কমকে জানান, পুলিশের তালিকাভুক্ত মাদক বিক্রেতা আসিকের নামে তিনটি গ্রেফতারি পরোয়ানা ছিল। বেশ কিছুদিন ধরে তাকে খোঁজা হচ্ছিল। শুক্রবার তাকে ইয়াবাসহ হাতে নাতে গ্রেফতার করা হয়।

আসিক মোবাইল ফোনে যোগাযোগ করে শহরের বিভিন্নস্থানে ইয়াবা সরবরাহ করে আসছিল বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :