Alexa

কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দিলেন পুলিশ সদস্য

কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দিলেন পুলিশ সদস্য

কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দেওয়া পুলিশ সদস্য আশিকুর রহমান, ছবি: সংগৃহীত

কুড়িয়ে পাওয়া ৬৩ হাজার ৮৫৫ টাকা ফেরত দিলেন পুলিশ সদস্য। বৃহস্পতিবার (১৩ জুন) রাতে ফেনী-ছাগলনাইয়া এলাকায় টহলের সময় এই টাকা পথে পান ছাগলনাইয়া থানার পুলিশ সদস্য আশিকুর রহমান।

শুক্রবার (১৪ জুন) কুড়িয়ে পাওয়া ওই টাকা মালিকের কাছে ফেরত দেওয়া হয়। লোভ সংবরণ করে সততার দৃষ্টান্ত রাখায় চারদিক থেকে প্রশংসা করা হচ্ছে এই পুলিশ সদস্যের।

আশিকুর রহমানের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার ছোট দেওয়ান পাড়ায়। তিনি ওই গ্রামের মিজানুর রহমানের ছেলে।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মেজবাউ উদ্দিন আহমেদ বলেন, 'আশিকের মতো সৎ পুলিশ সদস্যদের জন্য পুরো পুলিশ বাহিনী গর্বিত।'

থানা সূত্রে জানা যায়, ছাগলনাইয়া থানার কনস্টেবল আশিকুর রহমান গত বৃহস্পতিবার রাতে ফেনী-ছাগলনাইয়া সড়কের পাঠান নগরের কসাই ব্রিজ এলাকায় টহলের সময় ৬৩ হাজার ৮৫৫ টাকার পান। ছাগলনাইয়া পৌরসভার বাসিন্দা ও ফেনীর ব্যবসায়ী মহসিন কায়সার রাতে ওই সড়ক দিয়ে মোটরসাইকেলযোগে বাসায় ফেরার সময় পথে টাকাগুলো হারিয়ে ফেলেন।

জমদ্দার বাজার সংলগ্ন বাড়ির বাসিন্দা ব্যবসায়ী মহসিন কায়সার তার টাকা হারানোর কথা লোকজনকে জানালে বাজারে অবস্থানরত পার্শ্ববর্তী পুলিশ বক্সে পুলিশ সদস্য আশিকুর রহমান বিষয়টি জানতে পারেন। পরে তিনি কুড়িয়ে পাওয়ার টাকার মালিককে থানায় ডেকে নিয়ে টাকার বিস্তারিত জেনে থানা উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলামের উপস্থিতিতে ওই ব্যবসায়ীর হাতে কুড়িয়ে পাওয়া টাকাগুলো তুলে দেন।

আপনার মতামত লিখুন :