Alexa

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় নিহত ২

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় নিহত ২

প্রতীকী ছবি

বাংলাবান্ধা-পঞ্চগড় মহাসড়কে পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীসহ দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ জুন) রাত ৮টার দিকে মহাসড়কটির ব্যারিস্টার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- মোটরসাইকেল আরোহী মানিক হোসেন (২৫) এবং তার সাথে থাকা নয়ন ইসলাম (২২)।

নিহত মানিক হোসেন তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের বাদিয়াগছ গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। নয়ন ইসলাম সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের সাহেবী জোত এলাকার নুর ইসলামের ছেলে।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার বার্তা২৪.কমকে জানান, মোটরসাইকেলে মানিক ও নয়ন পঞ্চগড়ে যাচ্ছিলেন। পথিমধ্যে ব্যারিস্টার বাজার নামক স্থানে মোটরসাইকেলটি হঠাৎ বন্ধ হয়ে গেলে পেছন থেকে আসা পাথরবাহী ট্রাক তাদের ধাক্কা দেয়। এসময় তারা ছিটকে পড়েন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মানিককে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় নয়নকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে এ ঘটনায় স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে মহাসড়ক কিছুক্ষণ অবরোধ করে রাখে। পরে প্রশাসনের কর্মকর্তারা গিয়ে তাদের আইনানুগ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। পরে এলাকাবাসী অবরোধ তুলে নেন এবং যান চলাচল স্বাভাবিক হয়।

আপনার মতামত লিখুন :