জেরিনের সঙ্গে চুম্বন দৃশ্যের মহড়া করতে চেয়েছিলেন পরিচালক!



বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
জেরিন খান

জেরিন খান

  • Font increase
  • Font Decrease

রাধিকা আপ্তে, বিদ্যা বালান, কালকি কোয়েচলিন থেকে শুরু করে গত কয়েক বছরে বলিউড ইন্ডাস্ট্রির অনেক অভিনেত্রীকে কাস্টিং কাউচ নিয়ে খোলাখুলি আলোচনা করতে দেখা গেছে। তারা জানিয়েছিলেন কিভাবে ক্যারিয়ারের শুরুতে বাজে সব অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছিল তাদের। এবার এই তালিকায় যুক্ত হলেন অভিনেত্রী জেরিন খান।
জেরিন খান

সম্প্রতি এক সাক্ষাৎকারে কাস্টিং কাউচের বাজে অভিজ্ঞতার কথা শেয়ার করে বলিউডের এই অভিনেত্রী বলেন, “ক্যারিয়ারের শুরুতে বলতে গেলে অন্যদের তুলনায় আমি একদমই নতুন ছিলাম। সেসময় পরিচালক আমাকে শুধু বারবার একটি কথাই বলে যাচ্ছিলেন যে, “তোমাকে নিজেকেই তোমার জড়তা কাটিয়ে উঠতে হবে। কোন জড়তা থাকলে চলবে না।’ এরপরই তিনি আমাকে তার সঙ্গে চুম্বন দৃশ্যের মহড়া করার প্রস্তাব দেন। এ কথা শোনার পর কিছুটা হতভম্ব হয়ে গিয়েছিলাম সেসময় তবে আমার উত্তরটি এমন ছিল, ‘কি? আমি কোন চুম্বন দৃশ্যের মহড়া করতে পারবো না।”

শুধু কাস্টিং কাউচ নয়, ওই সাক্ষাৎকারে জেরিন খান জানান, তিনি অভিনেত্রী হতে চাননি বরং তার ইচ্ছে ছিলো বিমানবালা হওয়ার। কিন্তু অতিরিক্ত ওজন থাকার কারণে ভেঙে যায় সে স্বপ্ন।
জেরিন খান

এদিকে, কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন জেরিন খান। যেখানে তার পেটে ফাটা দাগ দেখা গিয়েছিল। যার ফলে সমালোচনার মুখে পড়তে হয়েছিলো বলিউডের এই অভিনেত্রীকে।