মেসি-অ্যাগুয়েরোকে ছাড়াই আর্জেন্টিনা দল



স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম
দুটি প্রস্তুতি ম্যাচে দলে নেই মেসি ও অ্যাগুয়েরো

দুটি প্রস্তুতি ম্যাচে দলে নেই মেসি ও অ্যাগুয়েরো

  • Font increase
  • Font Decrease

মৌসুমের শুরু থেকেই বিপাকে রয়েছেন লিওনেল মেসি। আগষ্টে অনুশীলন পর্বে চোট পেয়েছিলেন পায়ে। এক মাসেরও বেশি সময় থাকতে হয়েছে মাঠের বাইরে। এরপর ফিরেই সঙ্গী কুঁচকির চোট। মনে হচ্ছে সহসাই ফেরা হবে না বার্সেলোনার এই আর্জেন্টাইন প্লেমেকারের।

এ অবস্থায় তাকে ছাড়াই খেলতে হচ্ছে বার্সেলোনার। আর্জেন্টিনাও পাচ্ছে না মেসিকে।  তিন ম্যাচের নিষেধাজ্ঞা বয়ে বেড়াচ্ছেন তিনি। তার মধ্যেই আসছে মাসে জার্মানি ও একুয়েডরের বিপক্ষে খেলতে নামবে আর্জেন্টিনা। এই দলে মেসির পাশাপাশি নেই আরেক তারকা ফুটবলার সার্জিও অ্যাগুয়েরো।

তবে জায়গা পেলেন জুভেন্টাসের ফরোয়ার্ড পাওলো দিবালা। এছাড়া ২৬ সদস্যের দলে বড় কোন চমক রাখেন নি কোচ লিওনেল স্কালোনি।

৯ অক্টোবর সিগনাল-ইদুনা-পার্কে স্বাগতিক জার্মানির সঙ্গে লড়বে আর্জেন্টিনা। ১৩ অক্টোবর প্রতিপক্ষ একুয়েডর।

আর্জেন্টিনা দল-

গোলরক্ষক: হুয়ান মুসো (উদিনেসে), আগুস্তিন মার্চেসিন (পোর্তো), এমিলিয়ানো মার্তিনেস (আর্সেনাল)
ডিফেন্ডার: হুয়ান ফইথ (টটেনহ্যাম), রেনসো সারাভিয়া (পোর্তো),নিকোলাস ওতামেন্দি (ম্যানচেস্টার সিটি),  হের্মান পেস্সেইয়া (ফিওরেন্তিনা), নিকোলাস তাগলিয়াফিকো (আয়াক্স), মার্কোস রোহো (ম্যানচেস্টার ইউনাইটেড), ওয়াল্তার কান্নেমান (গ্রেমিও), লিওনার্দো বালের্দি (বরুসিয়া ডর্টমুন্ড)
মিডফিল্ডার: লেয়ান্দ্রো পারেদেস (পিএসজি), গিদো রদ্রিগেস (আমেরিকা), মাতিয়াস জারাসো (রেসিং), নিকোলাস দোমিনগেস (ভালেস), রদ্রিগো দে পল (উদিনেজে), মার্কোস আকুনা (স্পোর্তিং লিসবন), রবের্তো পেরেইরা (ওয়াটফোর্ড), আনহেল কোররেয়া (আতলেতিকো মাদ্রিদ), লুকাস ওকামপোস (সেভিয়া), এরিক লামেলা (টটেনহ্যাম হটস্পার)
ফরোয়ার্ড: মাতিয়াস ভার্গাস (এস্পানিওল), নিকোলাস গনসালেস (স্টুর্টগার্ট), লুকাস আলারিও (বেয়ার লেভারকুজেন), লাউতারো মার্তিনেস (ইন্টার মিলান), পাওলো দিবালা (জুভেন্টাস)