বিআইএফ’র নতুন সভাপতি ইউসুফ আলী, মহাসচিব ইমাম শাহীন

ছবি: বার্তা২৪

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

 

বাংলাদেশের বিমা কোম্পানির মুখ্য নির্বাহীদের সংগঠন বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের (বিআইএফ) নতুন সভাপতি পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) বি এম ইউসুফ আলী এবং এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেডের এমডি ও সিইও মো. ইমাম শাহীন মহাসচিব নির্বাচতি হয়েছেন।

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় (এজিএম) বিনা প্রতিদ্বন্দ্বিতায় তারা নির্বাচিত হন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, সভায় ১৭ সদস্যের পর্ষদ সভাও নির্বাচন করা হয়েছে। যারা আগামী ২০২০-২০২১ সালের জন্য বিমা শিল্পের সার্বিক উন্নয়ন ও পেশাগত উন্নয়নে কাজ করবেন। পর্ষদের অন্য সদস্যরা হলেন- ভাইস প্রেসিডেন্ট ফারজানা চৌধুরী ও মো. হেমায়েত উল্লাহ, জয়েন্ট সেক্রেটারি জেনারেল মো. আবদুল খালেক মিয়া ও বিশ্বজিৎ কুমার মণ্ডল,  ফাইন্যান্স সেক্রেটারি জামাল মোহাম্মদ আবু নাসের, অর্গানাইজিং সেক্রেটারি এ.কে.এম. শরীফুল ইসলাম ও মো. মোশাররফ হোসেন, অফিস সেক্রেটারি মো. আনোয়ার হোসেন,  এক্সিকিউটিভ মেম্বার পি.কে. রায়, ব্রিগেডিয়ার জেনারেল (অবসর) শফিক শামীম, মো. জামিরুল ইসলাম, মোহাম্মদী খানম, এ কে এম সারোয়ার জাহান জামিল, মো. সামছুল আলম এবংএন. সি. রুদ্র।

অর্থনীতি এর আরও খবর