Alexa

ভাইব্রেন্ট মানেই হালাল সামগ্রী

ভাইব্রেন্ট মানেই হালাল সামগ্রী

ছবি: বার্তা২৪

ইউএস-বাংলা ফুটওয়্যারের স্বনামধন্য ব্র্যান্ড ভাইব্রেন্টের অন্যতম বৈশিষ্ট্য হচ্ছে- যাত্রার শুরু থেকেই জুতাসহ অন্যান্য সামগ্রী ১০০% হালাল পণ্যের সকল গুনাবলী বজায় রাখছে। দেশব্যাপী ভাইব্রেন্ট এর প্রোডাক্ট নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি। এখানে কোনো প্রকার পিগ-স্কিন বা শুকরের চামড়া ব্যবহার করা হয় না। মাত্র সাত মাসের মধ্যে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, বগুড়া শহরের গুরুত্বপূর্ণ ব্যবসায়িক কেন্দ্রে ভাইব্রেন্ট এর শো-রুম স্থাপন করেছে। স্বল্পতম সময়ে গ্রাহকদের গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্টসামগ্রী।

বাংলাদেশ পৃথিবীর অন্যতম জুতা উৎপাদনকারী দেশ। ২০১৭ সালের রেকর্ড অনুযায়ী জুতা উৎপাদন প্রবৃদ্ধিতে  বিশ্বের চতুর্থ বাংলাদেশ। বছরে ১৬ কোটি মানুষের দেশে প্রায় ৩৫ কোটি জুতা উৎপাদন হয়। অন্যদিকে উৎপাদন বিবেচনায় শীর্ষ ১০ দেশের মধ্যে অষ্টম অবস্থানে থাকা বাংলাদেশের উৎপাদন ও প্রবৃদ্ধি উভয়ই বাড়ছে। কিন্তু এই উৎপাদিত বিশাল জুতার মধ্যে সব জুতা হালাল নয়, এখানে সকল চামড়া হালাল প্রাণির নয়। কিন্তু বাংলাদেশে জুতার বিশাল সংগ্রহশালার মধ্যে ভাইব্রেন্ট এর জুতা সামগ্রী কিংবা লেদার সামগ্রী শতভাগ হালাল প্রাণি তথা গরুর চামড়া দিয়ে তৈরি। জুতা একটি অতি প্রয়োজনীয় পরিধান সামগ্রী। ভালো মানের জুতা কিংবা হালাল জুতা সামগ্রী পরিধান করলে যেকোনো স্কিনের অসুখ থেকে নিরাপদ থাকা যায়।

ভাইব্রেন্টের যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮০০ মডেলের আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুম গুলোতে। ভাইব্রেন্টসামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করে যাচ্ছে। প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।

দাম কম হওয়ার জন্য এবং উৎপাদন খরচ কমানোর জন্য জুতায় শুকরের চামড়ার ব্যবহার বহুল প্রচলিত। ভাইব্রেন্ট এর উৎপাদিত জুতা ও অন্যান্য লেদার সামগ্রী উৎপাদনের কোনো ধাপেই শুকরের চামড়ার ব্যবহার একদমই করে না।

ভাইব্রেন্ট এর জুতা মানেই নিশ্চিন্তে নির্ভাবনায় থাকুন, শুকরের চামড়াবিহীন জুতা ব্যবহার করুন।

অর্থনীতি এর আরও খবর