Alexa

মেলায় দুরন্ত সাইকেলে ৩৫ শতাংশ মূল্যছাড়

মেলায় দুরন্ত সাইকেলে ৩৫ শতাংশ মূল্যছাড়

বাণিজ্য মেলায় দুরন্ত বাই সাইকেলের প্যাভিলিয়নে সাইকেল দেখছেন ক্রেতারা/ ছবি: বার্তা২৪.কম

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে ৩৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে দুরন্ত বাই সাইকেল। এছাড়া মেলা উপলক্ষে ২০টি নতুন ডিজাইনের বাই সাইকেল ক্রেতাদের জন্য নিয়ে এসেছে দুরন্ত।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) বাণিজ্য মেলায় দুরন্ত বাই সাইকেলের ১০ নম্বর জেনারেল প্যাভিলিয়ন গিয়ে এসব তথ্য জানা যায়।

দুরন্ত সাইকেলের শোরুমটি সরেজমিনে ঘুরে দেখা গেছে, থরে থরে সাজানো রয়েছে উন্নত প্রযুক্তির বাই সাইকেল। দেশসেরা এই বাই সাইকেলের প্যাভিলিয়নটিতে ক্রেতাদেরও উপচে পড়া ভিড় দেখা যায়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/15/1547558920708.gif

ক্রেতারা নিজেদের পছন্দ মতো বাই সাইকেলের ডিজাইন দেখছেন এবং কর্মকর্তাদের সঙ্গে দাম ও মূল্যছাড় নিয়ে কথা বলছেন।

এছাড়াও দুরন্ত সাইকেলের প্যাভিলিয়ন দেখা গেছে, চারটি এক্সপোর্ট কোয়ালেটির বাই সাইকেল সাজানো রয়েছে। এর মধ্যে সম্প্রতি জার্মানির মোটরগাড়ি প্রস্তুতকারী প্রতিষ্ঠান বিএমডব্লিউ-এর সঙ্গে যৌথ উদ্যোগে বানানো একটি বাই সাইকেলেও রাখা আছে দুরন্ত বাই সাইকেলের প্যাভিলিয়নে।

প্যাভিলিয়নে কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, বাণিজ্য মেলা উপলক্ষে প্রতিবারই দুরন্ত বাই সাইকেল ক্রেতাদের জন্য নতুন কিছু নিয়ে আসে।

এবারাও এর ধারবাহিকতায় মূল্যছাড় থেকে শুরু কুপন ব্যবস্থাও ক্রেতাদের জন্য রেখেছে দুরন্ত। এই কুপনের মাধ্যমে ক্রেতারা জিতে নিতে পারবেন ২০ ইঞ্চির একটি এলএডি টিভি।

কর্মকর্তারা আরও জানান, দুরন্ত বাই সাইকেল এবার ২০টি নতুন ডিজাইনের বাই সাইকেল নিয়ে এসেছে ক্রেতাদের জন্য। এর মধ্যে সর্বোচ্ছ মূল্যের ৭০ হাজার টাকার একটি ই-বাই সাইকেলও রয়েছে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/15/1547558946029.gif

ই-বাই সাইকেলটি মাউন্টেন বাই সাইকেল হিসেবেও পরিচিত রয়েছে বিভিন্ন দেশে। বিদেশি ক্রেতাদের আকৃষ্ট করা এই বাই সাইকেলটি মেলায় প্রদর্শনের মূল লক্ষ্য বলেও তারা জানান।

মেলার সার্বিক বিষয় নিয়ে দুরন্ত বাই সাইকেলের শোরুম ম্যানেজার হিমেল মাহবুব বার্তা২৪কে বলেন, ‘ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলাকে কেন্দ্র করে আমরা শুধু দেশীয় ক্রেতাদের আকৃষ্ট করার চেষ্টা করছি না। বিদেশি বাইয়ারদেরও এক্সপোর্টের জন্য আকর্ষণের জন্য চেষ্টা করছি। মেলায় এখনো পর্যন্ত সার্বিকভাবে আমাদের কেনাবেচা ভালো চলছে।’

তিনি বলেন, ‘এবারাও আমরা বাই সাইকেল ভেদে ক্রেতাদের ৩৫ শতাংশ মূল্যছাড় দিচ্ছি। তাছাড়া সাইকেল কিনলেই ক্রেতারা কুপন পাচ্ছেন। কুপনের মাধ্যমে এলইডি টিভি র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে জিতে নিতে পারবেন।’

অর্থনীতি এর আরও খবর