মেলায় ওয়ালটনের ১ লাখ টাকার ক্যাশ ভাউচার!

বাণিজ্য মেলায় ওয়ালটনের প্যাভিলিয়ন/ ছবি: সৈয়দ মেহেদী

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় দেশীয় কোম্পানি ওয়ালটন তাদের বিভিন্ন পণ্যের উপর সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার দিচ্ছে। ওয়াল্টনের টিভি, মনিটর, রেফ্রিজারেটর (ফ্রিজ) ও এয়ারকন্ডিশনার (এসি) ক্রয় করলেই এই সুযোগ পাবেন ক্রেতারা।

এছাড়া কোম্পানিটির মোবাইল ফোন কিনেও ক্রেতারা পাচ্ছেন পাঁচ থেকে ১০০ শতাংশ পর্যন্ত টাকা ফেরত পাওয়ার সুযোগ।

রাজধানীর শেরেবাংলা নগরে আয়োজিত ২৪ ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটনের প্যাভিলিয়নে গিয়ে এসব তথ্য জানা যায়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/16/1547644575531.gif

মেলায় ওয়ালটনের প্যাভিলিয়ন ম্যানেজার শফিকুল আলম বার্তা২৪কে বলেন, ‘এবারের মেলায় ওয়ালটন ১০০ ক্যাটাগরির প্রায় এক হাজার প্রকারের পণ্য বিক্রি করছে। এ সকল পণ্যের মধ্যে বাসা-বাড়িতে ব্যবহার করা বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় জিনিস, ফ্রিজ, টিভি ও মনিটর বেশি বিক্রি হচ্ছে।‘

ক্যাশ ভাউচার সম্পর্কে তিনি জানান, টিভি, মনিটর, ফ্রিজে সর্বনিম্ন ২০০ টাকা থেকে সর্বোচ্চ এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। এই ভাউচার দিয়ে পরবর্তীতে আবার শুধু ওয়ালটনের পণ্য ক্রয় করা যাবে।

এবার মেলায় প্রথম ওয়ালটন প্রিমো এক্স-৫ মডেলের একটি মোবাইল ফোন নিয়ে এসেছে। যার ২.০০ অক্টাকোর প্রসেসর, ৬ জিবি র‌্যামের ফোনটির দাম ২৪ হাজার ৯৯৯ টাকা। মেইড ইন বাংলাদেশ লেখা ফোনটি প্রস্তুত করা হয়েছে বাংলাদেশেই।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/16/1547644599074.gif

প্যাভিলিয়নের কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, ওয়ালটনের সকল মোবাইল ফোনে সর্বনিম্ন পাঁচ শতাংশ থেকে শতভাগ ক্যাশব্যাক দেওয়া হচ্ছে ক্রেতাদের।
শফিকুল আলম জানান, টিভি, ফ্রিজ ও এসিসহ ১০ হাজার টাকার উপরের দামের পণ্য, মাসিক কিস্তিতে নিতে পারবেন ক্রেতারা। যা পাঁচ বছর পর্যন্ত পরিশোধ করা যাবে।

দেশীয় এই কোম্পানিটি বিভিন্ন ধরনের ইলেক্ট্রনিকস সামগ্রী উৎপাদন ও বিক্রি করে থাকে। যে সকল পণ্যের উপর ক্যাশ ব্যাক ও ক্যাশ ভাউচার দেওয়া হচ্ছে সেগুলো চলবে মেলার শেষ দিন পর্যন্ত।

অর্থনীতি এর আরও খবর