Alexa

মেলায় প্রাণের স্টলে নুডুলস প্রেমীদের ভিড়

মেলায় প্রাণের স্টলে নুডুলস প্রেমীদের ভিড়

বাণিজ্য মেলায় প্রাণ মি. নুডলসের স্টলে ক্রেতাদের ভিড়/ ছবি: সৈয়দ মেহেদী

ধীরে ধীরে জমে উঠতে শুরু করেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৪তম আসর। শুক্রবার (১৮ জানুয়ারি) ছুটির দিনে চোখে পড়েছে ক্রেতা ও দর্শনার্থীদের উপচে পড়া ভিড়।

বিক্রেতারাও ক্রেতাদের আকৃষ্ট করতে দিচ্ছেন নানা অফার, মূল্যছাড়সহ আকর্ষণীয় সব উপহার। বাণিজ্য মেলার নবম দিনে প্রাণ মি. নুডুলস স্টলে দেখা গেছে নুডুলস প্রেমীদের ভিড়।

ছোট, বড় সবাই মিলে ভিড় জমাচ্ছেন এ ব্রান্ডের নুডুলসের স্টলে। বাছাই করে নিচ্ছেন তাদের পছন্দের প্যাকেজ। সাথে থাকছে প্রাণ মি. নুডুলস রেস্টুরেন্টে বিভিন্ন ফ্লেভারে ও রেসিপিতে প্রাণ মি. নুডুলস চেখে দেখার সুযোগ। স্টলটির ২য় তলায় এই বিশেষ ব্যবস্থা করেছে কর্তৃপক্ষ।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/18/1547814856475.gif

শুক্রবার (১৮ জানুয়ারি) দুপুরে স্টলটি ঘুড়ে দেখা গেছে এই চিত্র।

প্রাণ মি. নুডুলস স্টলের দায়িত্বপ্রাপ্ত ব্যবস্থাপক মমিনুল খান বার্তা২৪.কমকে জানান, তারা ভিন্ন ভিন্ন বয়সের ক্রেতাদের জন্য ভিন্ন ভিন্ন প্যাকেজের ব্যবস্থা করেছেন।

প্যাকেজগুলো হচ্ছে ফ্লেভার কম্বিনেশন অনুযায়ী 'হাই ভলিউম বাল্ক অফার' যেখানে থাকছে ৪২ পিস নুডুলস যা একটি পরিবারের এক মাসের নুডুলসের চাহিদা পূরণ করবে, হ্রাসকৃত মূল্য ৬৪০ টাকা।

'বাম্পার অফারে' থাকছে ২৮ পিস নুডুলস, হ্রাসকৃত মূল্য ৪০০ টাকা ও 'মাম এন্ড কিডস অফার' যেখানে থাকছে ২৪ পিস নুডুল, হ্রাসকৃত মূল্য ৩১০ টাকা এবং সবগুলো অফারের সাথেই ফ্রি থাকছে আকষর্ণীয় বক্স ও জার। থাকছে বাই ওয়ান গেট ওয়ান, ও বাই টু গেট ওয়ান ফ্রি অফার।

তাছাড়া যে কোনো নুডুলস প্রোডাক্টের উপর থাকছে ১০ শতাংশ মূল্যছাড়। 

আপনার মতামত লিখুন :